WBERC Vacancy 2024 – রাজ্যের বিদ্যুৎ দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। আবেদন সংক্রান্ত জানুন।

WBERC Vacancy 2024 – ফের রাজ্যের বিদ্যুৎ দপ্তরে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেসব প্রার্থীরা উচ্চমানের বেতন ও বিদ্যুৎ দপ্তরের চাকরিতে ইচ্ছুক তাদের জন্য খুবই খুশির খবর এবং সুবর্ণ সুযোগ। আবেদন করলেই মিলবে এই বিদ্যুৎ দপ্তরের কনসালট্যান্ট পদে চাকরি। আসুন এই প্রতিবেদনের সাহায্যের পদের সমস্ত তথ্য জেনে নিই।

WBERC Vacancy 2024

নিয়োগ সংস্থাWest Bengal Electricity Regulatory Commission
পদের নামConsultant
বয়সসীমাFollow Official Notification

বয়সসীমা

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যেসকল প্রার্থীরা বিদ্যুৎ দপ্তরের এই পদে আবেদন জানাতে চান তাদের বয়স নির্দিষ্ট সীমার মধ্যে হতে হবে। ইচ্ছুক আবেদনকারীদের বয়সসীমা সংক্রান্ত বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি অধ্যায়ন করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা (WBERC Vacancy 2024)

এই বিদ্যুৎ দপ্তরের পদে আবেদনের জন্য প্রার্থীদের নির্দিষ্ট যোগ্যতা সম্পন্ন হতে হবে। ইচ্ছুক আবেদনকারীকে AICTE অনুমোদিত স্বীকৃতি কোন প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল বা মেকানিক্যাল যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করতে হবে। উপযুক্ত যোগ্যতার সহ কমপক্ষে ১৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন।

শূন্যপদ ও বেতন

এই কনসালট্যান্ট পদের ক্ষেত্রে মোট শূন্যপদ নোটিফিকেশন সহকারে জেনে নিয়ে আবেদন করুন। উপযুক্ত যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের এই পদে নিযুক্ত করার পর প্রতি মাসে কাজের জন্য বেতন হিসাবে ১৫০০০০ টাকা দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া

এই পদে উপযুক্ত যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের কিসের ভিত্তিতে নিয়োগ করা হবে তা জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করুন।

আবেদন পদ্ধতি (WBERC Vacancy 2024)

যেসব ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন জানাতে ইচ্ছুক তাদের অফলাইনের মাধ্যমে এই পদে আবেদন জানাতে হবে। আবেদন জানানোর জন্য কয়েকটি পদ্ধতি ভালোভাবে অবলম্বন করা ও মেনে চলা প্রয়োজন।

১) প্রথমত আবেদনের ক্ষেত্রে ইচ্ছুক প্রার্থীকে বিদ্যুৎ দপ্তরে অফিসিয়াল ওয়েবসাইট অথবা নোটিফিকেশনে থাকা আবেদনপত্রটি ডাউনলোড করে প্রিন্ট আউট বার করতে হবে।

২) আবেদনপত্র প্রিন্ট আউটের পর কলমের সাহায্যে (WBERC Vacancy 2024) স্পষ্টভাবে নিজের সঠিক তথ্য যেমন ইচ্ছুক আবেদন প্রার্থীর নাম, প্রার্থীর পিতার নাম, প্রার্থীর উচ্চ যোগ্যতার সার্টিফিকেট অনুযায়ী জন্ম তারিখ,০১/০১/২০২৪ তারিক অনুসারে প্রার্থীর সঠিক বয়স, পুরনো ও বর্তমান ঠিকানা, আবেদন প্রার্থীর বৈধ মোবাইল নাম্বার, চালু ইমেল আইডি, শিক্ষাগত যোগ্যতার তথ্য, অভিজ্ঞতার সময়সীমা ইত্যাদি তথ্য সহকার সঠিকভাবে পূরণ করতে হবে। তারপর নির্দিষ্ট স্থানে প্রার্থীর পাসপোর্ট সাইজের ফটোকপি এবং নিচে পার্থীর নাম ও সিগনেচার দিয়ে আবেদনপত্র পূরণ সম্পন্ন করতে হবে।

৩) আবেদনপত্র সঠিকভাবে পূরণের পর আবেদনকারীর নিজের যাবতীয় প্রয়োজনীয় ডকুমেন্টগুলি আবেদনপত্রের সাথে যুক্ত করতে হবে।

৪) সর্বশেষে আবেদনপত্রসহ ডকুমেন্টসগুলি খামের মধ্যে দিয়ে অ্যাকশন এরিয়া-1A,নিউ টাউন, রাজারহাট, কলকাতা 700163 এই ঠিকানায় ২৭ মার্চ ২০২৪ তারিখের মধ্যে জমা দিয়ে আসতে হবে।

গুরুত্বপূর্ন লিঙ্ক এবং তারিখ

আবেদনের লাস্ট তারিখ27.03.2024
অফিশিয়াল বিজ্ঞপ্তি (Official Notification)Download
Download – 2

রাজ্যের স্টিল কারখানায় কর্মী নিয়োগ। কিভাবে আবেদন করবেন।

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin