WB Municipality Recruitment 2024 – কলকাতা পৌরসভায় কর্মী নিয়োগ! মাসিক 24,000 টাকা বেতন ।

WB Municipality Recruitment 2024বছরের শুরুতেই কলকাতা পৌরসভার তরফে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। যেসব প্রার্থীরা চাকরির আশায় আছেন তাদের জন্য খুবই খুশির খবর এবং সুবর্ণ সুযোগ। শুধুমাত্র নিম্নোক্ত যোগ্যতা থাকলে মিলবে মোটা অংকের বেতনের চাকরি। ‌কলকাতার মেডিকেল কলেজের যেকোনো প্রার্থী এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

68 টি শূন্যপদে প্রার্থীদের নিযুক্ত করা হবে। আপনি যদি এই পদে আবেদন করতে চান তাহলে এই প্রতিবেদনটি মন দিয়ে পড়ুন। আবেদন করতে চাইলে আবেদনের আগে প্রতিবেদনটি ভালো করে লক্ষ্য করুন।

এই পদের জন্য প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা, বয়স, শূন্যপদ, বেতন, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া ইত্যাদি আরো বিস্তারিত তথ্যের উত্তর রয়েছে আজকের এই প্রতিবেদনে। আসুন জেনে নিই এই পদের বিস্তারিত তথ্য।

WB Municipality Recruitment 2024

নিয়োগ সংস্থাKolkata Municipal Corporation
পদের নামMedical Officer
বয়সসীমা67 Years

আরও পড়ুন – পশ্চিমবঙ্গে WBPSC মাধ্যমে ক্লার্কশিপ নিয়োগ, মোট শুন্যপদ ৬০০০ টি।

বয়সসীমা

প্রত্যেক চাকরির জন্য আবেদন প্রার্থী নির্দিষ্ট বয়স সীমার প্রয়োজন। এই পদের জন্য আবেদন প্রার্থীর বয়স 67 বছরের মধ্যে হতে হবে। 67 বছরের মধ্যে যেকোনো প্রার্থী এই পদে আবেদনযোগ্য।

শিক্ষাগত যোগ্যতা (WB Municipality Recruitment 2024)

এই পদে আবেদনের জন্য প্রার্থীকে কলকাতা মেডিকেল কলেজ প্রতিষ্ঠান থেকে এমবিবিএ সহ এক বছরের ইন্টার্নশিপের শংসাপত্র থাকতে হবে। এই যোগ্যতা থাকলে যেকোনো প্রার্থী এই পদে আবেদন করতে পারবে।

মোটা শূন্যপদ ও বেতন

১) 68 টি শূন্যপদে প্রার্থীরা আবেদন করতে পারবে।

২) এই পদে প্রার্থীকে প্রতিদিন চার ঘন্টা কাজ করতে হবে। এই চার ঘন্টা কাজের জন্য নিযুক্ত প্রার্থীকে মাসিক বেতন হিসাবে 24,000/- টাকা দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া (WB Municipality Recruitment 2024)

এই পদে নিযুক্ত জন্য প্রার্থীকে কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না। নির্দিষ্ট যোগ্যতা ও ডকুমেন্টস সঠিক থাকলে শুধুমাত্র ইন্টারভিউর মাধ্যমে প্রার্থীকে নিযুক্ত করা হবে। ইন্টারভিউর জন্য প্রার্থীকে 9 জানুয়ারি বেলা 11 টার আগে ইন্টারভিউর ঠিকানায় উপস্থিত থাকতে হবে। প্রার্থীদের ইন্টারভিউ বেলা 11.30 AM থেকে 12PM মধ্যে হবে।

আবেদন পদ্ধতি ?

এই পদের জন্য প্রার্থীকে কোনরকম অফলাইন,অনলাইন মাধ্যমে আবেদন করতে হবে না। শুধুমাত্র ইন্টারভিউর দিন নির্দিষ্ট স্থানে (WB Municipality Recruitment 2024) উপস্থিত থাকতে হবে।প্রার্থীকে প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে সেটি সঠিক তথ্য দিয়ে পূরণ করতে হবে।

প্রার্থীকে শুধুমাত্র ইন্টারভিউ দিন আবেদনপত্র সহ নিজের যাবতীয় ডকুমেন্ট যেমন MBBS সার্টিফিকেট, বিগত বছরের পরীক্ষা পাস সার্টিফিকেট, বয়সের প্রমাণ পত্র হিসেবে জন্ম সার্টিফিকেট অথবা মাধ্যমিক সার্টিফিকেট, প্রার্থীর আইডেন্টি প্রুভ হিসাবে আধার কার্ড অথবা ভোটার কার্ড, নিজের পাসপোর্ট সাইজের ফটো, নিয়ে কলকাতা পৌরসভায নির্দিষ্ট দিনে উপস্থিত থাকতে হবে।

গুরুত্বপূর্ন লিঙ্ক এবং তারিখ

বিজ্ঞপ্তি প্রকাশিত০৭-১২-২০২৩
ইন্টারভিউ তারিখ০৯-০১-২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটwww.kmcgov.in
অফিশিয়াল বিজ্ঞপ্তি (Official Notification)Download

আরও পড়ুন – Peon Recruitment – মাধ্যমিক পাশে পিওন পদে কর্মী নিয়োগ, বেতন মাসে ২৫,০০০ টাকা।

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin