WB Hospital Recruitment 2024 – ইন্টারভিউর মাধ্যমে মেডিকেল কলেজে চাকরি, কিভাবে আবেদন করবেন দেখুন।

WB Hospital Recruitment 2024 – মালদা মেডিকেল কলেজে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হল। যেসব প্রার্থীদের ছোটবেলা থেকে স্বপ্ন শিক্ষকের চাকরি করার তাদের জন্য খুবই সুবর্ণ সুযোগ। শুধুমাত্র উপযুক্ত যোগ্যতা থাকলে কোনরকম পরীক্ষা ছাড়াই মিলবে এই উচ্চমানের বেতনের চাকরি। আসুন আজকের এই প্রতিবেদনের মাধ্যমে উচ্চমানের চাকরির বিস্তারিত জেনে নিই। যদি এই চাকরির প্রতি ইচ্ছুক থাকলে আবেদনের আগে প্রতিবেদনটি প্রথম থেকে শেষ পর্যন্ত ভালোভাবে অধ্যায়ন করে নিন।

WB Hospital Recruitment 2024

নিয়োগ সংস্থামালদা মেডিকেল কলেজ
পদের নামজুনিয়র আবাসিক
বয়সসীমা১৮ থেকে  ৪৫

বয়সসীমা (WB Hospital Recruitment 2024)

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আবেদন প্রার্থীদের নির্দিষ্ট বয়স পর্যন্ত এই পদে আবেদন জানাতে পারবে। সর্বনিম্ন ১৮ বছর থেকে ৪৫ বছর বয়সী যেকোন উপযুক্ত যোগ্যতা সম্পন্ন ইচ্ছুক প্রার্থী আবেদন জানাতে পারবে। আবেদনের ক্ষেত্রে প্রার্থীরা কোনরকম বয়সের ছাড় পাবেন না।

শিক্ষাগত যোগ্যতা

এই পদে শুধুমাত্র নির্দিষ্ট যোগ্যতা সম্পন্ন প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। ইচ্ছুক আবেদন প্রার্থীদের জন্য শিক্ষাগত যোগ্যতা হিসাবে কোন স্বীকৃতি বিশ্ববিদ্যালয় / MCI স্বীকৃত মেডিকেল ইনস্টিটিউশন থেকে MBBS ডিগ্রি অর্জন করতে হবে।

শূন্যপদ ও বেতন (WB Hospital Recruitment 2024)

এই মালদা মেডিকেল কলেজে জুনিয়র আবাসিক পদে মোট ৭ টি শূন্যপদ রয়েছে। এই ৭ টি শূন্যপদে যাচাই করণের পর নিযুক্ত প্রার্থীদের মেডিকেল কলেজের নিয়ম অনুসারে প্রতি মাসে পারিশ্রমিক দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া

উপযুক্ত যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের কোনোরকম পরীক্ষা ছাড়াই এই পদে নিযুক্ত করা হবে। প্রার্থীদের যাচাই করার জন্য শুধুমাত্র ইন্টারভিউ নেওয়া হবে এবং যোগ্যতা সহ ইন্টারভিউতে উত্তীর্ণ প্রার্থীদের এই পদের যোগ্য বলে বিবেচিত করা হবে। আবেদনকারীদের ইন্টারভিউর জন্য ১২/০৩/২০২৪ তারিখ সঠিক সময়ের আগে কনফারেন্স রুম, মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের অফিস, মালদা, ইংরেজি বাজার, মালদা স্থানে উপস্থিত থাকতে হবে।

আবেদন পদ্ধতি (WB Hospital Recruitment 2024)

ইচ্ছুক আবেদন প্রার্থীদের এই পদের জন্য অফলাইন মাধ্যমে আবেদন জানাতে হবে। আবেদন জানানোর জন্য অবশ্যই নিচের পদ্ধতিগুলি ভালোভাবে জেনে নিন।

১) আবেদন করার জন্য প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট কিংবা নিচের নোটিফিকেশনে থাকা আবেদনপত্রটি ডাউনলোড করতে হবে।

২) তারপর আবেদনপত্রটি নিজের তথ্য সহযোগে সঠিকভাবে ও স্পষ্টভাবে পূরণ করতে হবে।

৩) আবেদনপত্র পূরণের পর নোটিফিকেশনের নিয়ম অনুসারে জাত শংসাপত্র, অভিজ্ঞতা সার্টিফিকেট, শিক্ষাগত যোগ্যতার যাবতীয় পরীক্ষার সার্টিফিকেট, পাসপোর্ট সাইজের ফটোকপি ইত্যাদি সহযোগে আবেদনপত্রটি নির্দিষ্ট সময়ের আগে সম্মেলন কক্ষ, মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের অফিস, মালদা। ইংরেজি বাজার, মালদা এই ঠিকানায় জমা দিয়ে আসতে হবে।

এই পদ্ধতি অনুসরণ করে প্রার্থীরা খুব সহজেই এই পদে আবেদন জানাতে পারবেন। আবেদন প্রার্থীরা সর্বশেষ ১১/০৩/২০২৪ তারিখ পর্যন্ত আবেদন জানাতে পারবে।

গুরুত্বপূর্ন লিঙ্ক এবং তারিখ

আবেদনের লাস্ট তারিখ11.03.2024
অফিশিয়াল বিজ্ঞপ্তি (Official Notification)Download

উচ্চমাধ্যমিক পাস যোগ্যতায় ল্যাবরেটরী অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin