WB Block Assistant Vacancy 2024 – ইন্টারভিউর মাধ্যমে রাজ্যের ব্লক স্তরে নিয়োগ, অ্যাসিস্ট্যান্ট একাউন্টেন্ট পদে নিয়োগ।

WB Block Assistant Vacancy 2024রাজ্যের ব্লক স্তরে এসিস্ট্যান্ট একাউন্টেন্ট মিড ডে মিল সহায়ক পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেসব প্রার্থীরা চাকরি থেকে অবসরপ্রাপ্ত হয়ে বাড়িতে বসে আছেন তাদের জন্য খুশির খবর এবং সুবর্ণ সুযোগ নিয়ে আজকের এই প্রতিবেদনে। নিচের প্রতিবেদনে শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, শূন্যপদ ও বেতন, নিয়োগ প্রক্রিয়া, আবেদন পদ্ধতি বিস্তারিত তথ্য আলোচনা করা হলো।

WB Block Assistant Vacancy 2024

নিয়োগ সংস্থাBDO Office Bhagwangola – II Murshidabad
পদের নামAssistant Accountant
বয়সসীমাMax 65 years

ভারতীয় রেলওয়ে দপ্তরে কর্মী নিয়োগ,উচ্চমাধ্যমিক পাস যোগ্যতায় নিয়োগ

বয়সসীমা (WB Block Assistant Vacancy 2024)

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই পদের ক্ষেত্রে নির্দিষ্ট বয়সসীমা পর্যন্ত ইচ্ছুক প্রার্থীর আবেদন জানাতে পারবে। অবসরপ্রাপ্তি প্রার্থীদের আবেদনের ক্ষেত্রে সর্বোচ্চ ৬৫ বছর বয়স পর্যন্ত আবেদন জানাতে পারবে। অর্থাৎ ৬৫ বছর বয়সের নিচে যে কোন প্রার্থী এই পদে আবেদনযোগ্য।

শিক্ষাগত যোগ্যতা

এই পদের ক্ষেত্রে যেকোনো শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন সরকারি চাকরি থেকে অবসরপ্রাপ্ত  প্রার্থীরা আবেদন জানাতে পারবে। এছাড়া আবেদনকারীর সরকারী হিসাবরক্ষকের  পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

শূন্যপদ ও বেতন (WB Block Assistant Vacancy 2024)

এই মিড ডে মিল অ্যাসিস্ট্যান্ট একাউন্টেন্ট পদে মোট শূন্যপদ জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি ফলো করুন। এই অ্যাসিস্ট্যান্ট একাউন্টেন্ট মিড ডে মিল সহায়ক পদে যাচাই করনের পর নিযুক্ত প্রার্থীকে মাসিক বেতন হিসেবে ১১,০০০/- টাকা দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া

এই পদে আবেদনকারী ইচ্ছুক প্রার্থীদের ১ বছরের চুক্তিভিত্তিক নিযুক্ত করা হবে। এই পদে নিযুক্ত করার জন্য প্রার্থীদের কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না। আবেদনকারীদের নির্দিষ্ট যোগ্যতা সহিত শুধুমাত্রইন্টারভিউর মাধ্যমে এই পদে নিযুক্ত করা হবে।

আবেদন পদ্ধতি

উপরিক্ত পদে শুধুমাত্র অফলাইনের মাধ্যমে প্রার্থীর আবেদন জানাতে পারবে। আবেদন জানানোর জন্য নিচের কয়েকটি পদ্ধতি আবেদনকারীদের সঠিকভাবে অবলম্বন করতে হবে।

১) আবেদনকারীদের আবেদন জানানোর (WB Block Assistant Vacancy 2024) জন্য প্রথমে অফিসিয়াল নোটিফিকেশনে থাকা আবেদনপত্রটির প্রিন্ট আউট বার করতে হবে এবং প্রার্থীদের আবেদনপত্রটি নিজের নাম,জন্মতারিখ, নির্দিষ্ট বয়স, ঠিকানা,পুরনো কাজের অভিজ্ঞতার প্রমাণ, বৈধ মোবাইল নাম্বার ও ইমেইল আইডি দিয়ে সঠিকভাবে পূরণ করতে হবে।

২) তারপর আবেদনপত্রের উপরে প্রার্থীর রিসেন্ট পাসপোর্ট সাইজের ফটোকপি এবং নিচে প্রার্থীর সিগনেচার দিয়ে আবেদনপত্র সম্পন্ন করতে হবে।

৩) সর্বশেষে আবেদনকারীদের আবেদনপত্র সহিত নিজের প্রয়োজনীয় আইডেন্টি প্রুফ এবং পুরনো কাজের যাবতীয় প্রমাণপত্র নিয়ে নির্দিষ্ট সময় ৪ মার্চ ২০২৪ তারিখ বিকেল ৫ টার আগে   ব্লক ডেভেলপমেন্ট অফিসারের অফিস, ভগবানগোলা-২ ডেভেলপমেন্ট ব্লক, ভগবানগোলা-২, মুর্শিদাবাদ, এবং পিন-742135 এই ঠিকানায় জমা দিয়ে আসতে হবে।

গুরুত্বপূর্ন লিঙ্ক এবং তারিখ

আবেদনের লাস্ট তারিখ04.03.2024 (05:30 P.M)
অফিশিয়াল বিজ্ঞপ্তি (Official Notification)Download

রাজ্যের স্টেশন টিকিট কালেক্টর পদে নিয়োগ, এখনই আবেদন করুন।

JoinJoin