UIIC Recruitment 2024 – ভারতীয় ইন্সুরেন্স কোম্পানিতে কর্মী নিয়োগ, মাসিক বেতন 88,000/- টাকা।

UIIC Recruitment 2024 -ইন্সুরেন্স কোম্পানিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। প্রতিনিয়ত রাজ্যে বেকারত্বের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। সেই বেকারত্বদের জন্য খুশির খবর নিয়ে আজকের এই প্রতিবেদনে। আসুন এই খুশির খবরটি প্রতিবেদনের মাধ্যমে জেনে নিই। খুশির খবরের সাথে এই পদে আবেদনের জন্য প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা, বয়স, শূন্যপদ, বেতন, আবেদন পদ্ধতি, নিয়োগ প্রক্রিয়া বিস্তারিত তথ্য রয়েছে।

UIIC Recruitment 2024

নিয়োগ সংস্থাUnited India Insurance
পদের নামAdministrative Officer
বয়সসীমা21 To 30

বয়স সীমা

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

21 বছর থেকে 30 বছর বয়সের মধ্যে যে কোন প্রার্থী এই পদে আবেদন করতে পারবে। আবেদন কারীর জন্ম 01.01.1994 তারিখের আগে হতে হবে। সংরক্ষিত প্রার্থীরা এই পদের জন্য বয়সের ছাড় পাবেন। তফসিলি জাতি/তফসিলি উপজাতিরা 5 বছর এবং অন্যান্য সংরক্ষিত প্রার্থীরা 3 বছর ছাড় পাবেন।

শিক্ষাগত যোগ্যতা (UIIC Recruitment 2024)

এই পদে আবেদনের জন্য আবেদন প্রার্থীকে স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় থেকে সাধারণ প্রার্থীরা 60% নম্বর এবং SC/ST প্রার্থীরা 55% নাম্বার পেয়ে গ্রেজুয়েশন পাস করতে হবে অথবা কেন্দ্রীয় সরকার দ্বারা স্বীকৃত সমতুল্য যোগ্যতা। এবং আবেদনকারীর কম্পিউটার সম্বন্ধে জ্ঞান থাকা বাধ্যতামূলক।

মোট শূন্যপদ ও বেতন

1) এই পদে মোট 250 টি শূন্যপদ রয়েছে। 250 টি শূন্যপদের মধ্যে OBC – 67 টি,ST – 20 টি,SC –37 টি,UR – 102 টি, EWS – 24 টি, শূন্যপদ রয়েছে।

2) এই পদে নিযুক্ত প্রার্থীকে 88,000/- টাকা মাসিক বেতনের ভিত্তিতে নিযুক্ত করা হবে।

নিয়োগ প্রক্রিয়া (UIIC Recruitment 2024)

এই পদে প্রার্থীদের অনলাইন পরীক্ষা ও ইন্টারভিউর মাধ্যমে নিযুক্ত করা হবে। মোট 200 নাম্বারের অনলাইন রেজনিং, ইংলিশ ল্যাঙ্গুয়েজ, বাংলা অ্যাওয়ারনেস, কোয়ান্টিটি এপইটইডই,কম্পিউটার লিটারেসি বিষয়ে 2 ঘন্টা সময়ে পরীক্ষা হবে। ইংরেজি এবং হিন্দিতে ভাষাতে প্রার্থীদের পরীক্ষা প্রশ্ন থাকবে এবং পরীক্ষায় নেগেটিভ মার্কিন থাকবে নেগেটিভ মার্কিন হিসাবে প্রার্থীর প্রশ্নের ভুল উত্তরের জন্য ¼ নাম্বার কাটা হবে। এই পদে অনলাইন পরীক্ষার তারিখ জানার জন্য আবেদনকারীদের অফিশিয়াল ওয়েবসাইট uiic.co.in ফলো রাখার নির্দেশ দিয়েছেন।

আবেদন পদ্ধতি?

1) এই পদে আবেদনকারীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের জন্য প্রার্থীকে অফিসিয়াল ওয়েবসাইটি গিয়ে নিজের নাম, মোবাইল নাম্বার, ইমেল আইডি ইত্যাদি তথ্য দিয়ে রেজিস্টার করতে হবে।
2)  তারপর পুনরায় ইমেইল ও পাসওয়ার্ড (UIIC Recruitment 2024) দিয়ে লগইন করে যে আবেদনপত্র আসবে সেটি সঠিক তথ্য দিয়ে পূরণ করতে হবে।

3)  তারপর প্রার্থীদের কাস্ট হিসাবে আবেদনমূল্য জমা করতে হবে
4)  সবশেষে প্রার্থীদের আবেদনের ক্ষেত্রে প্রয়োজনীয় ডকুমেন্টসগুলি সঠিকভাবে আপলোড করতে হবে। উপরোক্ত পদ্ধতিগুলির মাধ্যমে আবেদনকারীদের আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের আগে প্রার্থীকে অবশ্যই নোটিফিকেশনটি ভালো করে অধ্যায়ন করতে হবে। এই পদে আবেদনের জন্য আবেদন SC/ST/PwBD প্রার্থী বাদে সকল প্রার্থীদের আবেদনের মূল্য হিসাবে 1000 টাকা জমা করতে হবে। 23/01/2024 তারিখে প্রার্থীরা আবেদন মূল্য জমা করতে পারবে

গুরুত্বপূর্ন লিঙ্ক এবং তারিখ

আবেদনের লাস্ট তারিখ২৩-০১-২০২৪
Apply OnlineClick Here
অফিশিয়াল বিজ্ঞপ্তি (Official Notification)Download

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin