Trai Recruitment 2024 – ভারতীয় টেলিকম দপ্তরে কর্মী নিয়োগ! আবেদন পদ্ধতি দেখুন।

Trai Recruitment 2024 -বছরের শুরু জানুয়ারি মাসে ভারতীয় টেলিকম দপ্তরের তরফে এসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। ভালো মানের বেতনের চাকরি খুঁজছেন তাহলে আজকে প্রতিবেদনটা আপনার জন্যই ‌। আজকের এই প্রতিবেদনে মাধ্যমে চাকরি প্রার্থীর জন্য খুশির খবর নিয়ে। এই পদে আবেদনের জন্য আবেদন কারীর শিক্ষাগত যোগ্যতা, বয়স, শূন্যপদ, বেতন, আবেদন পদ্ধতি এবং নিয়োগ প্রক্রিয়া সহ বিভিন্ন তথ্য রয়েছে এই প্রতিবেদনে।

Trai Recruitment 2024

নিয়োগ সংস্থাTelecom Regulatory Authority of India
পদের নামAssistant
বয়সসীমা18 To 56

ব্যারাকপুর পৌরসভায় কর্মী নিয়োগের, শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায়

বয়সসীমা

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

56 বছর বয়সের নিচে যে কোনো প্রার্থী এই পদে আবেদন করতে পারবেন। আবেদনের জন্য প্রার্থীকে অবশ্যই 18 বছরের উপরে হতে হবে।

শিক্ষাগত যোগ্যতা (Trai Recruitment 2024)

আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা হিসাবে কেন্দ্রীয় সরকার, পাবলিক সেক্টর আন্ডারটেকিং এবং সংবিধিবদ্ধ ও স্বায়ত্তশাসিত সংস্থার কর্মরত হতে হবে। অথবা লেভেল- 2 এবং অন্যান্য পদে দশ বছর নিয়মিত চাকরি করতে হবে।

শূন্যপদ ও বেতন

এই অ্যাসিস্ট্যান্ট পদে মোট শূন্যপদ সংক্রান্ত জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি ফলো করুন।

এই পদে কাজের জন্য আবেদনকারীকে মাসে সর্বনিম্ন 35,400/- টাকা থেকে সর্বোচ্চ 1,12,400/- টাকা বেতন দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া (Trai Recruitment 2024)

আবেদনকারীকে 31শে মার্চ 2025 পর্যন্ত সময়ের জন্য বিদেশী পরিষেবার শর্তে ডেপুটেশনের ভিত্তিতে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি?

1) অনলাইনের মাধ্যমে আবেদন কারীরা এই পদে আবেদন করতে পারবে। আবেদনের জন্য ওয়েবসাইটে গিয়ে নিজের নাম, মোবাইল নাম্বার, ইমেল আইডি, কপচা কোন দিয়ে নতুন একাউন্ট ক্রিয়েট করতে হবে ‌।

2) তারপর নিজের নাম, পাসওয়ার্ড দিয়ে লগইন করতে হবে এবং লগইনের পর যে আবেদনপত্র আসবে সেটি সঠিক তথ্য দিয়ে পূরণ করতে হবে।

3) প্রয়োজনীয় ডকুমেন্টগুলি আপলোড করে (Trai Recruitment 2024) আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এবং আবেদনের পর আবেদন ফরম্যাটটির প্রিন্ট আউট বার করতে হবে এবং প্রিন্ট আউট আবেদন ফরম্যাটটি সহ বিগত পাঁচ বছরের ACRS/APAR-এর সত্যায়িত কপি , যোগ্য প্রার্থীদের সতর্কতা/শৃঙ্খলা ছাড়পত্র এবং ক্যাডার ছাড়পত্র, ইত্যাদি একটি খামের মধ্যে রাখতে হবে। নির্দিষ্ট সময়ের আগে Senior Research (A&P), Telecom Regulatory Authority of India, Mahanagar Door Sa Bhawan, J. L. Nehru Marg (Old Minto Road), Next to Zakir Hussain College, New Delhi-110002 এই ঠিকানাই পাঠিয়ে দিতে হবে।

গুরুত্বপূর্ন লিঙ্ক এবং তারিখ

আবেদনের লাস্ট তারিখ২৯-০১-২০২৪
Apply OnlineClick Here
অফিশিয়াল বিজ্ঞপ্তি (Official Notification)Download

ভারতীয় রিজার্ভ ব্যাঙ্কে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি! আবেদন পদ্ধতি অনলাইনে

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin