Local Train cancelled – শনি-রবিবার শিয়ালদহ শাখায় বাতিল একগুচ্ছ ট্রেন! কোন কোন ট্রেন বাতিল হচ্ছে জানুন।

আবার ভোগান্তিতে পড়তে চলেছেন রেলযাত্রীরা। ট্রেন বাতিল (Local Train cancelled) হওয়ার কারনে রেলযাত্রীরা সমস্যার মধ্যে পড়তে চলেছে। রোজ প্রায় লক্ষাধিক মানুষ পেশার তাগিদে কলকাতা-সহ শহরতলীতে ট্রেন যাতায়াত করেন। এই সকল নিত্য যাত্রীরা ট্রেন বন্ধের জেরে বেজায় বিপাকে পড়তে চলেছেন। শনিবার ও রবিবার শিয়ালদহ শাখায় একগুচ্ছ ট্রেন বাতিল (Local Train cancelled) হচ্ছে। শিয়ালদহ শাখায় ট্রেন বন্ধের কারনে নিত্যযাত্রীরা দুর্ভোগের শিকার হতে চলেছেন।

ট্রেন বাতিল (Local Train cancelled) থাকার কারন?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

শনিবার রাত ১১টা ১০ থেকে রবিবার সকাল ১০টা পর্যন্ত জয়নগর মজিলপুর স্টেশনে একটি অব্যবহৃত রেল ওভারব্রিজ ভাঙার কাজ চলবে। সেই কারণেই এই পাওয়ার ব্লক এবং বেশ কয়েকটি ট্রেন বাতিলের (Local Train cancelled) সিদ্ধান্ত নিয়েছেন রেল কর্তৃপক্ষ। শিয়ালদহ শাখার বালিগঞ্জ-নামখানা সেকশনে প্রায় ১১ ঘন্টা ট্র্যাফিক এবং পাওয়ার ব্লক থাকার জন্য বেশ কিছু লোকাল ট্রেন বাতিল থাকবে।

আরও পড়ুন – Primary TET – আজ ৫৮ হাজার শিক্ষকের তালিকা প্রকাশ হতে চলছে!

কোন কোন ট্রেন বাতিল থাকছে?

১) শনিবার ৩৪৭৫২ শিয়ালদহ- লক্ষ্মীকান্তপুর লোকাল বাতিল করা হয়েছে।
২) রবিবারও একগুচ্ছ ট্রেন বাতিল থাকবে যেমন ৩৪৭১৬, ৩৪৭২০ ডাউন শিয়ালদহ- লক্ষ্মীকান্তপুর লোকাল, ৩৪৭১৩, ৩৪৭১৫, ৩৪৭১৭, ৩৪৭২১, ৩৪৭২৫ আপ লক্ষ্মীকান্তপুর- শিয়ালদহ লোকাল বাতিল থাকছে।
৩) এছাড়াও ৩৪৮৮২ ডাউন সোনারপুর ডায়মন্ড হারবার লোকাল, ৩৪৮৮২ আপ ডায়মন্ড হারবার-সোনারপুর লোকাল, ৩৪৮৯১ আপ ডায়মন্ড হারবার-বারুইপুর লোকাল, ৩৪৩৩২ ডাউন বারুইপুর-লক্ষ্মীকান্তপুর লোকাল এবং ৩৪৮৯২ ডাউন বারুইপুর-ডায়মন্ড হারবার লোকাল বাতিল থাকছে।

যে সব ট্রেনের যাত্রাপথ বদল করা হয়েছে?

১) ৩৪৭৫৪ ডাউন শিয়ালদহ-লক্ষ্মীকান্তপুর লোকাল শনিবার লক্ষ্মীকান্তপুরের বদলে বারুইপুর স্টেশন পর্যন্ত যাবে।
২) রবিবার ৩৪৭১১ আপ লক্ষ্মীকান্তপুর-শিয়ালদহ লোকাল লক্ষ্মীকান্তপুর স্টেশনের বদলে বারুইপুর স্টেশন থেকে ছাড়বে। অর্থাৎ রেল ওভারব্রিজ ভাঙার কাজ চলার কারনে শনিবার ও রবিবার এই সব ট্রেন বাতিল করা হয়েছে। নিত্য যাত্রীদের যাতে ভোগান্তি পোহাতে না হয় তাই রেল কর্তৃপক্ষ ট্রেন বাতিলের (Local Train cancelled) কথা আগেই জানিয়ে দিয়েছেন।

আরও পড়ুন – WB Scheme – রাজ্য সরকার ২ লাখ যুবক-যুবতীকে ৫ লাখ টাকা দেবে, হাতে আর ৭দিন সময়।

JoinJoin