ONGC Recruitment 2024 – তেল শোধনাগার কর্মী নিয়োগ, আবেদন পদ্ধতি দেখুন।

ONGC Recruitment 2024 -তেল ও প্রাকৃতিক গ্যাস কর্পোরেশ দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। E3 থেকে ES স্তরে অবসরপ্রাপ্ত প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। অবসরপ্রাপ্ত প্রার্থীদের জন্য খুবই খুশির খবর এবং সুবর্ণ সুযোগ। আপনি কি ভালো মানের বেতনের চাকরি খুঁজছেন তাহলে আজকের এই প্রতিবেদনটি আপনার জন্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই পদের জন্য আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতার কি ? আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স ? পদ‌গুলিতে আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া বিস্তারিত তথ্য নিয়ে এই প্রতিবেদনে। আবেদনের আগে আবেদনকারীরা প্রতিবেদনটি ভালো করে পড়ুন।

ONGC Recruitment 2024

নিয়োগ সংস্থাOil and Natural Gas Corporation Limited
পদের নামজুনিয়র কনসালটেন্ট ও সহযোগী পরামর্শদাতা
বয়সসীমা65 Years Maximum

আরও পড়ুন – Peon Recruitment – মাধ্যমিক পাশে পিওন পদে কর্মী নিয়োগ, বেতন মাসে ২৫,০০০ টাকা।

বয়সসীমা

এই পদের ক্ষেত্রে সর্বোচ্চ 65 বছর বয়স পর্যন্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতা (ONGC Recruitment 2024)

এই পদগুলিতে আবেদনের ক্ষেত্রে আবেদন প্রার্থীদের নিম্নের যোগ্যতাগুলি থাকতে হবে E3 থেকে ES স্তরে অবসরপ্রাপ্ত ওএনজিসি ব্যক্তিরা এই পদে আবেদন করতে পারবে। আবেদন কারীদের ড্রিলিং ফিল্ড অপারেশনে কমপক্ষে 5 বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

শূন্যপদ ও বেতন (ONGC Recruitment 2024)

১) জুনিয়র কনসালটেন্ট ও সহযোগী পরামর্শদাতা এই 2টি পদে মোট 12টি শূন্যপদে প্রার্থীদের নিযুক্ত করা হবে। এই পদগুলিতে প্রার্থীদের এক বছর কাজের পর বেতন পরিমাণ বৃদ্ধি পাবে।

২) জুনিয়র কনসালট্যান্ট পদে নিযুক্ত প্রার্থীরা প্রথম বছর 42,000/- টাকা এবং দ্বিতীয় বছরে 43,500/- টাকা বেতন হিসাবে পাবেন। এবং অ্যাসোসিয়েট কনসালট্যান্ট পদে নিযুক্ত প্রার্থীরা প্রথম বছর 62,000/- টাকা এবং দ্বিতীয় বছর 70,000/- টাকা বেতন পাবেন।

নিয়োগ প্রক্রিয়া (ONGC Recruitment 2024)

এই পদগুলিতে নিযুক্তের আগে পরীক্ষা ও ইন্টারভিউ নেওয়া হবে। পরীক্ষা ও ইন্টারভিউর তারিখ নির্দিষ্ট কোন নোটিফিকেশনে উল্লেখিত নেই। পরীক্ষা ও ইন্টারভিউর তারিখ জানার জন্য অফিসিয়াল নোটিফিকেশন অনুযায়ী আবেদনকারীদের ওয়েবসাইট ফলো রাখার নির্দেশ দিয়েছেন‌।

আবেদন পদ্ধতি ?

এই পদগুলিতে প্রার্থীদের ইমেইল আইডির সাহায্যে আবেদন জানাতে পারবেন। আবেদন করার আগে অফিসিয়াল নোটিফিকেশনটি ভালো করে লক্ষ্য করুন।

গুরুত্বপূর্ন লিঙ্ক এবং তারিখ

বিজ্ঞপ্তি প্রকাশিত০২-০১-২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটongcindia.com
অফিশিয়াল বিজ্ঞপ্তি (Official Notification)Download

আরও পড়ুন – পশ্চিমবঙ্গে WBPSC মাধ্যমে ক্লার্কশিপ নিয়োগ, মোট শুন্যপদ ৬০০০ টি।

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin