Mid Day Meal Recruitment – সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে মিড-ডে-মিল প্রকল্পে কর্মী নিয়োগ, বিস্তারিত জানুন।

Mid Day Meal Recruitment – আপনি একজন বেকার চাকরি প্রার্থী কি? দীর্ঘদিন ধরে চাকরির খোঁজ করছেন। তবে আপনার জন্য একটি দারুন সুবর্ণ সুযোগ চলে এসেছে। তাও আবার কোন রকম লিখিত পরিক্ষা ছাড়া সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিযুক্ত করা হবে। পশ্চিমবঙ্গে মিড ডে মিল প্রকল্পে নতুন করে কর্মী নিয়োগ (WB Mid Day Meal Recruitment) এর বিজ্ঞপ্তি জারি হয়েছে। মিড-ডে মিলের হিসাবরক্ষক পদে কর্মী নিয়োগ করা হবে। আবেদনের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, বেতন, আবেদন পদ্ধতি সহ সমস্ত তথ্য জেনে নিন।

Mid Day Meal Recruitment Notification 2023.

পদের নামমিড ডে মিল বিভাগে সহকারী হিসাবরক্ষক পদে।
মাসিক বেতনবেতন 11,000/- টাকা
আবেদনের শেষ তারিখ13/10/2023
ইন্টারভিউের তারিখ16/10/2023

শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের তত্ত্বাবধানে মিড ডে মিল বিভাগে সহকারী হিসাবরক্ষক তথা অ্যাসিস্ট্যান্ট অ্যাকাউন্ট্যান্ট পদে কর্মী (Mid Day Meal Recruitment) নেওয়া হবে। তবে কারা আবেদন করতে পারবেন চলুন জেনেনিন। প্রার্থীকে বাঁকুড়া জেলার বাসিন্দা হতে হবে। এক্ষেত্রে পদ অনুযায়ী কোন রিটায়ার্ড সরকারি কর্মীদের নিয়োগে বিশেষ অগ্রাধিকার দেওয়া হয়েছে। সাথে কম্পিউটার জ্ঞান তথা কম্পিউটার চালানোর অভিজ্ঞতা থাকলে নিয়োগে অগ্রাধিকার পাবেন।

উক্ত পদে বয়সসীমা ও নিয়োগ প্রক্রিয়া।

উক্ত পদে আবেদন করার জন্য বয়সের ঊর্ধ্বসীমা 63 বছর রাখা হয়েছে। অর্থাৎ এই বয়সের নিচে যে কেউ আবেদন করতে পারবেন। এই নিয়োগের ক্ষেত্রে কোনো লিখিত পরীক্ষা নেওয়া হবে না। প্রার্থীদের আবেদন পত্র জমা পড়ার পর সরাসরি ইন্টারভিউ-এর জন্য ডেকে নেওয়া হবে। ইন্টারভিউ-এর ফলাফলের উপর ভিত্তি করে উক্ত পদে নিযুক্ত করা হবে।

আরও পড়ুন – Govt Scholarship – এই রাজ্যের মেধাবী ছাত্রছাত্রীর বৃত্তির অর্থের পরিমাণ বাড়াল রাজ্য সরকার।

আবেদন করবেন কি ভাবে?

Mid Day Meal Recruitment -এর উক্ত পদের ক্ষেত্রে অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে। নিচে দেওয়া আবেদন পদ্ধতি অনুসরণ করে আবেদন করতে পারেন-
১) অফিসিয়াল ওয়েবসাইট থেকে নিয়োগের আবেদনপত্র তথা অ্যাপ্লিকেশন ফর্ম সংগ্রহ করতে হবে।
২) আবেদনপত্রে নিজের নাম, জন্মতারিখ, বয়স, ঠিকানা, মোবাইল নম্বর, ইত্যাদি বিভিন্ন তথ্য দিয়ে ফর্ম পূরণ করতে হবে।
৩) ফর্মের ওপরে ডান দিকে নিজের রঙিন পাসপোর্ট সাইজের ফটো এবং ফর্মের নিচে ডান দিকে নিজের সিগনেচার করতে হবে।
৪) সবার শেষে এটি খামের ভেতর ভরে তা 13/10/2023 তারিখের মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দিতে হবে।
৫) নির্দিষ্ট ঠিকানা আপনি Official Notification -এ পেয়ে যাবেন।

গুরুত্বপূর্ন লিঙ্ক

অফিশিয়াল ওয়েবসাইটhttps://bankura.gov.in/

আরও পড়ুন – Govt Jobs – শুধুমাত্র মাধ্যমিক পাশে পশু পরিচালক পদে বিপুল শুন্যপদে কর্মী নিয়োগ।

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin