Lottery Tips Bangla – আপনার কি ইচ্ছা লটারি টিকিট কেটে কোটিপতি হওয়ার? মেনে চলুন এই নিয়ম।

Lottery Tips Bangla – আপনি কি প্রতিদিন লটারি টিকিট কাটেন। আপনার কি ইচ্ছা লটারি টিকিট কেটে কোটিপতি হওয়ার অথবা বড়লোক হওয়ার। কিন্তু কিছুতেই আপনার নাম্বার আসছে না। তাহলে আর চিন্তা নেই। নিচের দেওয়া Lottery Tips Bangla টিপসগুলি ফলো করে চলুন দেখবেন আপনার লটারি লাগবেই লাগবে লাগবে।

Lottery Tips Bangla to win.

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

১) লটারির টিকিট কাটার আগে বিগত ৭ দিনের ফলাফলের উপর একটু হোমওয়ার্ক অর্থাৎ নজর রাখা প্রয়োজন। তাহলে আপনি টিকিট কাটার আগে সম্যক ধারণা পেতে পারেন।
২) টিকিট কেনার সময় মিডল নাম্বারটি বাছাই করে নিন। এর আগেরবার লটারির রেজাল্টে যে নাম্বারটি জিতেছে সেটির দিকেও নজর রাখুন।

আরও পড়ুন – Eshram card – ই-শ্রম কার্ড থাকলে মিলবে আপনার একাধিক সুবিধা, কি কি সুবিধা জানুন।

৩) আগেরবার কোনও এক মিডল নাম্বার জেতে তাহলে সেইরকম নাম্বার দেখে কেনার চেষ্টা করুন। আবার তার সাথে তার বিপরীত নাম্বারটিকেও দেখতে পারেন অপশন হিসেবে।
৪) লটারির টিকিট কাটার আগে আরেকটি জনপ্রিয় উপায় হল ব্যক্তিগত ভাবে এমন নম্বর বাছাই করা যা আমাদের জন্য শুভ। তারমধ্যে নিজের জন্মদিন, স্ত্রী-র জন্মদিন, বিবাহ বার্ষিকী, সন্তানদের জন্মদিন হতে পারে।

৫) মিডল নাম্বারের শেষের দুটি সংখ্যাকে নির্দিষ্ট রেখেই তার পরবর্তী দশ ঘর টিকিট কেটে ফেলুন। এই পদ্ধতিতে টিকিট কাটলে অনেক সময় ফল দিয়ে থাকে।
৬) যে কাউন্টারে টিকিট বেশি থাকে সেখান থেকে কাটা উচিৎ। তাতে আপনার পছন্দ করার সুযোগ বেশি।
৭) এর আগের বিজেতার যেটি মিডল নাম্বার ছিল, তার বিপরীত নাম্বার নিন। অর্থাৎ শেষের নাম্বারটি সামনে এবং শেষের নাম্বারের বিপরীত সংখ্যাকে ধরে শেষ করুন।

তবে এগুলো শুধুমাত্র একটি পদ্ধতি এগুলি করলেই আপনি যে লটারি জিতে যাবেন তার কোন মানে নেই। তবে হ্যাঁ এগুলি পালন করে চললে আপনার লটারি জেতার (Lottery Tips Bangla) চান্স বেড়ে যেতে পারে। টিকিট কাটার সময় এই পদ্ধতিগুলি ফলো করুন। তবে মনে রাখবেন লটারি টিকিট কাটা কখনই ভালো কাজ নয় এগুলি থেকে সবসময় বিরত থাকাই ভালো।

আরও পড়ুন – Driving licence – ড্রাইভিং লাইসেন্স নিয়ে নতুন নিয়ম জারি করল কেন্দ্র ! আর দিতে হবে না টেস্ট।

JoinJoin