IDBI Bank Recruitment 2024 – IDBI ব্যাঙ্কে কর্মী নিয়োগ, মোট শূন্যপদ ৫০০টি।

IDBI Bank Recruitment 2024 – IDBI ব্যাংকে এসিস্ট্যান্ট ম্যানেজার পদে কর্মী নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে প্রচুর শূন্যপদে প্রার্থীরা আবেদন করতে পারবে। আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে নিচের প্রতিবেদনটি ভালো করে অধ্যায়ন করুন। আবেদন করলেই মিলবে বড় ব্যাংকে চাকরি এবং মোটা বেতনের চাকরি। ইচ্ছুক আবেদনকারীরা আগামী 26/02/2024 তারিখ পর্যন্ত এই পদে আবেদন জানাতে পারবে। সকল চিন্তা ভুলে আসুন প্রতিবেদনটি ভালোভাবে অধ্যায়নকরি।

IDBI Bank Recruitment 2024

নিয়োগ সংস্থাIndustrial Development Bank of India Limited
পদের নামAssistant Manager
বয়সসীমা20 To 25

ভারতীয় রেলওয়ে দপ্তরে কর্মী নিয়োগ,উচ্চমাধ্যমিক পাস যোগ্যতায় নিয়োগ

বয়সসীমা

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই পদের জন্য আবেদনকারীর বয়স সর্বনিম্ন 20 বছর থেকে 25 বছরের মধ্যে হতে হবে। বয়সের ছাড় হিসেবে সংরক্ষিত প্রার্থীদের মধ্যে ST,SC প্রার্থীরা 5 বছর,OBC প্রার্থীরা 3 বছর এবং EX Service man প্রার্থীরা 5 বছর বয়সের ছাড় পাবেন।

শিক্ষাগত যোগ্যতা

এই পদের জন্য আবেদনকারীকে স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করতে হবে ।

শূন্যপদ ও বেতন

এই জুনিয়র অ্যাসিস্ট্যান্ট ম্যানেজারের পদে মোট 500 টি শূন্যপদ রয়েছে। 500 টি শূন্যপদের মধ্যে ক্যাটাগরী হিসেবে শূন্যপদ আলাদা। এই এসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিযুক্ত প্রার্থীকে প্রতিমাসে বেতন ব্যাংকে নির্দিষ্ট লেভেল সীমা হিসাবে দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া

আবেদনকারীদের এই পদে যোগ্য যাচাই করনের জন্য অনলাইন ভিত্তিক পরীক্ষা নেওয়া হবে। 2 ঘন্টা ব্যাপি ‌মোট 200 নাম্বারের লিখিত পরীক্ষা দিতে হবে। এই পরীক্ষায় প্রার্থীদের ‌ নেগেটিভ মার্ক হিসাবে 0.25 অনুযায়ী হিসাব করা হবে। আবেদন প্রার্থীদের ইংলিশ ও হিন্দি ভাষাতে পরীক্ষা দিতে হবে এবং এই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের উপরিক্ত যোগ্যতা সঠিকভাবে থেকে থাকলে এই পদে নিযুক্ত করা হবে। অনলাইন পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ইন্টারভিউর মাধ্যমে এই পদে নিযুক্ত করা হবে।

আবেদন পদ্ধতি

এই পদে আবেদন প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবে। প্রার্থীকে আবেদনের জন্য নিচের পদ্ধতি গুলো ধাপে ধাপে অবলম্বন করতে হবে ।

1. আবেদনের আগে আবেদন প্রার্থীকে প্রথমে https://www.idbibank.in/idbi-bank-careers-current-openings.aspx এই লিংকে গিয়ে নাম, যোগাযোগের বিশদ এবং ইমেল-আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।
2. পুনরায় ব্যবহৃত মোবাইল নাম্বার ও ইমেল আইডি দিয়ে লগইন করতে হবে এবং প্রয়োজনীয় ডকুমেন্টসগুলি আপলোড করতে হবে।
3. সর্বশেষ আবেদনমূল্য জমা করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

গুরুত্বপূর্ন লিঙ্ক এবং তারিখ

আবেদনের লাস্ট তারিখ26.02.2024
অফিশিয়াল বিজ্ঞপ্তি (Official Notification)Download

উচ্চমাধ্যমিক পাস যোগ্যতায় ল্যাবরেটরী অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin