Haldia Job Recruitment 2024 – ন্যূনতম মাধ্যমিক পাশে হলদিয়া শিল্পাঞ্চলে নিয়োগ, কিভাবে আবেদন করবেন।

Haldia Job Recruitment 2024 – হলদিয়া শিল্পাঞ্চলে ন্যূনতম মাধ্যমিক পাশ যোগ্যতায় ভিন্নপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেসব প্রার্থীরা মাধ্যমিক পাশ যোগ্যতায় চাকরির খোঁজ করছেন তাদের জন্য খুবই  সুখবর । ন্যূনতম মাধ্যমিক যোগ্যতা থেকে যেকোন প্রার্থী এই পদে আবেদন জানাতে পারবেন। এই শিল্পাঞ্চলের কয়টি পদে প্রার্থী নিয়োগ করা হবে ও পদগুলির নাম ? কিভাবে এই পদগুলিতে আবেদন করবেন ? ইত্যাদি বিস্তারিত তথ্য আলোচিত রয়েছে আজকের এই প্রতিবেদনে। আবেদনের আগে প্রতিবেদনটি মনোযোগ সহকারে প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

হলদিয়া শিল্পাঞ্চলের বিভিন্ন পদগুলি হল – হলদিয়া শিল্পাঞ্চলে Finer, Machinist, DM Plant Operator, Safety Supervisor, CARPENTER, RIGGER, HELPER, MASON, GAS CUTTER, Gardener, CLEANER, DRIVER, Rodfitter, SCAFFOLDER, SUPERVISCA, UNSKILLED HELPER ইত্যাদি। ছাড়াও ভিন্ন পদে আবেদনকারীদের নিযুক্ত করা হবে।

শিক্ষাগত যোগ্যতা (Haldia Job Recruitment 2024)

প্রতিটি পদের ক্ষেত্রে আবেদনকারীদের নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতা রাখা হয়েছে । কিন্তু এই পদগুলিতে ইচ্ছুক প্রার্থীদের নূন্যতম (Haldia Job Recruitment 2024) মাধ্যমিক পাশ যোগ্যতা থাকতে হবে। এছাড়াও প্রতিটি পদের ক্ষেত্রে প্রার্থীর কাজ সম্বন্ধে ১ বছর থেকে ২ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রতিটি পদের ক্ষেত্রে আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি ভালোভাবে অধ্যায়ন করতে হবে।

শূন্যপদ ও বেতন

প্রতিটি পদের ক্ষেত্রে শূন্যপদ আলাদা এবং এই পদগুলিতে নিযুক্ত প্রার্থীদের ‌কাজের জন্য প্রার্থীদের আলাদা আলাদা বেতন দেওয়া হবে।

বয়সসীমা (Haldia Job Recruitment 2024)

প্রতিটি পদের ক্ষেত্রে আবেদনকারীর বয়স ১৮ বছর থেকে ৫৫ বছরের মধ্যে হতে হবে। এই বয়সের মধ্যবর্তী যেকোনো উপযুক্ত যোগ্যতা সম্পন্ন প্রার্থীরা এই পদে আবেদন জানাতে পারবে।

নিয়োগ প্রক্রিয়া

প্রতিটি পদে প্রার্থীদের কোনরকম অনলাইন ও অনলাইন পরীক্ষা ছাড়া শুধুমাত্র উপযুক্ত যোগ্যতা সহ ইন্টারভিউর ভিত্তিতে এই পদগুলিতে নিযুক্ত করা হবে।

আবেদন পদ্ধতি

প্রতিটি পদে উপযুক্ত যোগ্যতা সম্পন্ন প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবে। আবেদন জানানোর জন্য প্রার্থীদের (Haldia Job Recruitment 2024) অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণ করতে হবে এবং অফিসিয়াল নোটিফিকেশন অনুসরণের মাধ্যমে প্রার্থীদের এই পদগুলিতে আবেদন করতে হবে। ইচ্ছুক আবেদনকারীরা সর্বশেষ ৪ মার্চ ২০২৪ তারিখ পর্যন্ত এই পদগুলিতে আবেদন জানাতে পারবে। এইসব তথ্য ছাড়াও আরো পদগুলি সংক্রান্ত বিস্তারিত জানার জন্য নিচের অফিসিয়াল ওয়েবসাইট অনুসরণ করুন।

গুরুত্বপূর্ন লিঙ্ক এবং তারিখ

অফিশিয়াল বিজ্ঞপ্তি (Official Notification)Download

ভারতীয় রেলওয়ে দপ্তরে কর্মী নিয়োগ,উচ্চমাধ্যমিক পাস যোগ্যতায় নিয়োগ

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin