GRSE Job Vacancy 2024 – মাধ্যমিক পাশে জাহাজ নির্মাণ দপ্তরে কর্মী নিয়োগ, আবেদন পদ্ধতি দেখুন।

GRSE Job Vacancy 2024 -জাহাজ নির্মাণ কারখানায় প্রচুর পরিমাণে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেসব প্রার্থীরা চাকরির খোঁজ করছেন তাদের জন্য খুশির খবর। এই পদগুলিতে আবেদন করলে ভালো মানের বেতনের চাকরি ও উচ্চপদস্থ চাকরি। শুধুমাত্র ন্যূনতম মাধ্যমিক পাশ যোগ্যতা থাকলে আবেদন করতে পারবেন। আবেদনের আগে আবেদন পদ্ধতি, বয়সসীমা, প্রয়োজনীয় শিক্ষাগত যোগ্যতা, প্রতি মাসে প্রার্থীর বেতন, ইত্যাদি তথ্য প্রতিবেদনের মাধ্যমে জেনে নিন।

GRSE Job Vacancy 2024

নিয়োগ সংস্থাGarden Reach Shipbuilders & Engineers Ltd
পদের নামVarious
শেষ তারিখ19.02.2024

ভারতীয় রিজার্ভ ব্যাঙ্কে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি! আবেদন পদ্ধতি অনলাইনে

বয়সসীমা

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

উপরের পদগুলিতে 26 বছর বয়স পর্যন্ত প্রার্থীরা আবেদন করতে পারবে। আবেদনের ক্ষেত্রে সংরক্ষিত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। নোটিফিকেশনের উল্লেখিত ছাড় অনুযায়ী ST ও SC প্রার্থীরা 5 বছর এবং OBC প্রার্থীরা 3 বছর বয়েসের ছাড় পাবে।

শিক্ষাগত যোগ্যতা (GRSE Job Vacancy 2024)

এই পদগুলিতে আবেদনের জন্য আবেদন প্রার্থীকে সর্বনিম্ন স্বীকৃত কোন বিদ্যালয় থেকে মাধ্যমিক পাস করতে হবে।

শূন্যপদ ও বেতন 

এই জাহাজ নির্মাণ কারখানায় (GRSE Job Vacancy 2024) ‌ফিটার, করনিক অপারেটর, ড্রাইভার,মেকানিক অপারেটর,ইলেকট্রিক মেকানিক, ইলেকট্রিক হ্যান্ডেলিং,ডিজেল মেকানিক পদগুলিতে প্রার্থীরা আবেদন করতে পারবে। এই পদগুলিতে সমমিলিয়ে মোট 50 টি শূন্যপদ রয়েছে।

এই পদগুলিতে ‌দু-বছর বেতনের ভিন্নতা অনুযায়ী বেতন দেওয়া হবে। যেমন আবেদনকারীরা প্রথম বছর মাসিক পারিশ্রমিক হিসাবে 24000 টাকা এবং দ্বিতীয় বছর মাসিক পারিশ্রমিক হিসাবে 26000 টাকা পাবে।

নিয়োগ প্রক্রিয়া ও পরীক্ষার নিয়মাবলী

এই পদগুলিতে প্রার্থীদের লিখিত পরীক্ষা ও ইন্টারভিউর মাধ্যমে নিযুক্ত করা হবে।

প্রার্থীদের নিযুক্ত করার জন্য মোট 100 নাম্বারের ইংরেজি ও হিন্দি ভাষায় লিখিত পরীক্ষা নেওয়া হবে। 100 নাম্বারের  লিখিত পরীক্ষায়‌ GRSE ওয়েবসাইটে আপলোড করা প্রাসঙ্গিক বাণিজ্য বিষয়ে প্রশ্ন থাকবে 80 নাম্বার এবং জেনারেল নলেজ, রেজনিং, নিউমিরিক্যাল আবিলিটি, ম্যাটারাল আবিলিটি,সাধারণ যোগ্যতা ইত্যাদি বিষয়ে প্রশ্ন থাকবে 20 নাম্বার। ‌মোট 100 নাম্বারের লিখিত পরীক্ষার জন্য প্রার্থীরা সময় পাবে 2 ঘন্টা।

সংরক্ষিত প্রার্থীরা পরীক্ষায় (GRSE Job Vacancy 2024) নাম্বারের ছাড় পাবেন। 100 নাম্বারের লিখিত পরীক্ষায় SC/ST/OBC প্রার্থীদের 45% এবং PwBD প্রার্থীদের 40%‌ নাম্বার পেতে হবে। এই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে এবং ইন্টারভিউর পরে নিযুক্ত করা হবে।

আবেদন পদ্ধতি?

অনলাইনের মাধ্যমে এই পদগুলিতে প্রার্থীরা আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদনের জন্য প্রথমে প্রার্থীকে https://jobapply.in/GRSE2024JM1/Default.aspx ওয়েবসাইটে গিয়ে ফ্রেশ অ্যাপ্লিকেশন অপশনে এ ক্লিক করতে হবে। তারপর প্রার্থীর নাম, নিজের জন্ম তারিখ, যে পোষ্ট আবেদন করবেন সেটি সিলেক্ট করতে হবে, ইমেল আইডি ও পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।

রেজিস্ট্রেশনের সময় দেওয়া ইমেইল আইডি ও পাসওয়ার্ড আবেদনকারীকে মনে রাখতে হবে। তারপর ইমেল আইডি ও পাসওয়ার্ড দিয়ে লগইন করে আবেদনপত্র পূরণ করতে হবে। প্রয়োজনীয় ডকুমেন্টসগুলো আপলোড করতে হবে ও আবেদনমূল্যের নিয়ম অনুযায়ী আবেদনমূল্য জমা করতে হবে এবং আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

আবেদন মূল্য

আবেদনের ক্ষেত্রে সংরক্ষিত ST,SC,PWD প্রার্থীদের কোনোরকম আবেদন মূল্য দিতে হবে না। বাকি সকল প্রার্থীদের আবেদনমূল্য হিসাবে 147 টাকা জমা দিতে হবে।

গুরুত্বপূর্ন লিঙ্ক এবং তারিখ

আবেদনের লাস্ট তারিখ19.02.2024
Official WebsiteClick Here
অফিশিয়াল বিজ্ঞপ্তি (Official Notification)Download

ব্যারাকপুর পৌরসভায় কর্মী নিয়োগের, শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায়

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin