Chennai Port Trust Recruitment 2024 – ইন্টারভিউ মাধ্যমে পোর্টে কর্মী নিয়োগ, আবেদন পদ্ধতি দেখুন।

Chennai Port Trust Recruitment 2024 – যেসব প্রার্থীরা চাকরির আশায় আছেন তাদের জন্য খুশির খবর। ফিজিক্যাল এডুকেশন শিক্ষক সহ ভিন্ন পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। আবেদনের আগে এই পদগুলির সম্পর্কে বিস্তারিত তথ্য যেমন  প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, বেতন ও শূন্যপদ, আবেদন পদ্ধতি, নিয়োগ প্রক্রিয়া বিস্তারিত তথ্য জেনে নিন এই প্রতিবেদনের মাধ্যমে।

Chennai Port Trust Recruitment 2024

নিয়োগ সংস্থাCHENNAI PORT AND DOCK EDUCATIONAL TRUST
পদের নামPhysical Education, Physical Director, Accountant
শেষ তারিখ30.01.2024

ফিজিক্যাল এডুকেশন শিক্ষক (পুরুষ)

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

১) বয়সসীমা – এই পদের ক্ষেত্রে 45 বছর বয়স পর্যন্ত প্রার্থীরা আবেদন করতে পারবে।এই পদে আবেদনকারীর বয়স 01/01/2024 তারিখ অনুসারে হিসাব করা হবে।
২) শিক্ষাগত যোগ্যতা – এই পদের ক্ষেত্রে আবেদনকারীকে স্বীকৃতি কোনো বিশ্ববিদ্যালয় থেকে ফিজিক্যাল এডুকেশন বিষয়ের উপর ডিপ্লোমা করতে হবে।
৩) শূন্যপদ ও বেতন – এই পদে 1টি শূন্যপদ রয়েছে। এবং এই পদে কাজের জন্য প্রার্থীরা প্রতি মাসে 20000 টাকা বেতন পাবে।

ফিজিকাল ডাইরেক্টর (Chennai Port Trust Recruitment 2024)

১) বয়সসীমা – এই পদের ক্ষেত্রে 45 বছর বয়স পর্যন্ত প্রার্থীরা আবেদন করতে পারবে।এই পদে আবেদনকারীর বয়স 01/01/2024 তারিখ অনুসারে হিসাব করা হবে।
২) শিক্ষাগত যোগ্যতা – ফিজিকাল ডাইরেক্টর পদে আবেদনের জন্য আবেদনকারীকে স্বীকৃতি কোনো বিশ্ববিদ্যালয় থেকে শারীরিক শিক্ষা বিষয়ের উপর স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করতে হবে।
৩) শূন্যপদ ও বেতন – এই পদে 1টি শূন্যপদ রয়েছে। এবং এই পদে কাজের জন্য প্রার্থীরা প্রতি মাসে 25000 টাকা বেতন পাবে।

একাউন্টেন্ট (Chennai Port Trust Recruitment 2024)

১) বয়সসীমা – এই পদের ক্ষেত্রে 45 বছর বয়স পর্যন্ত প্রার্থীরা আবেদন করতে পারবে। এই পদে আবেদনকারীর বয়স 01/01/2024 তারিখ অনুসারে হিসাব করা হবে।
২) শিক্ষাগত যোগ্যতা – একাউন্টেন্ট পদের জন্য প্রার্থীকে ন্যূনতম 2 বছরের কম্পিউটারের অভিজ্ঞতা থাকতে হবে এবং অ্যাকাউন্টিং অভিজ্ঞতা সহ যেকোনো স্বীকৃতি বিশ্ববিদ্যালয় থেকে B.Com ডিগ্রী অর্জন করতে হবে।
৩) শূন্যপদ ও বেতন – এই পদে 1 টি শূন্যপদ রয়েছে। এবং এই পদে কাজের জন্য প্রার্থীরা প্রতি মাসে 20000 টাকা বেতন পাবে।

নিয়োগ প্রক্রিয়া

এই পদগুলিতে নিযুক্ত হওয়ার জন্য প্রার্থীকে কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না। শুধুমাত্র ইন্টারভিউর দিন 30/01/2024 তারিখে আবেদন ফরমেট সহ প্রয়োজনীয় ডকুমেন্টগুলো নিয়ে সঠিক স্থানে উপস্থিত থাকতে হবে। প্রার্থীদের শুধুমাত্র ইন্টারভিউর ও ডকুমেন্টস ভেরিফাইয়ের মাধ্যমে নিযুক্ত করা হবে। 30/01/2024 তারিখে প্রার্থীদের দুপুর 1.00 টার আগে নির্দিষ্ট স্থানে উপস্থিত থাকতে হবে।

দুপুর 1.00 টা থেকে প্রার্থীদের ডকুমেন্টস ভেরিফাইয় করা হবে এবং দুপুর 2.00 টা থেকে ইন্টারভিউ হবে। ইন্টারভিউর জন্য প্রার্থীদের নিউ কনফারেন্স হল, গ্রাউন্ড ফ্লোর, সেটেনারি বিল্ডিং, চেন্নাই পোর্ট অথরিটি নং 1, রাজাজি সালাই, চেন্নাই-600001 এই স্থানে উপস্থিত থাকতে হবে।

ব্যারাকপুর পৌরসভায় কর্মী নিয়োগের, শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায়

আবেদন পদ্ধতি ?

এই পদগুলিতে প্রার্থীদের কোনরকম আবেদন জানাতে হবে না। শুধুমাত্র ইন্টারভিউর দিন নির্দিষ্ট স্থানে আবেদন ফরমেট সহ প্রয়োজনীয় (Chennai Port Trust Recruitment 2024) ডকুমেন্টস নিয়ে নিম্নোক্ত স্থানে উপস্থিত থাকতে হবে ‌।প্রার্থীরা যে পদে আবেদন করতে চাই নোটিফিকেশন থেকে সেই আবেদনপত্র ডাউনলোড করতে হবে এবং নিজের নাম, বাবার নাম, জন্মতারিখ, নির্দিষ্ট তারিখ অনুযায়ী বয়স, জেন্ডার, আবেদনকারীর ঠিকানা, কেটাগরী, রিলিজিয়ান্স ন্যাশনালিটি, মোবাইল নাম্বার, ইমেল আইডি ,শিক্ষাগত যোগ্যতা ইত্যাদি তথ্য দিয়ে সঠিকভাবে পূরণ করতে হবে।

গুরুত্বপূর্ন লিঙ্ক এবং তারিখ

আবেদনের লাস্ট তারিখ30.01.2024
Official WebsiteClick Here
অফিশিয়াল বিজ্ঞপ্তি (Official Notification)Download

ভারতীয় রিজার্ভ ব্যাঙ্কে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি! আবেদন পদ্ধতি অনলাইনে

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin