BSNL recruitment 2022: সুবর্ণ সুযোগ!কোন রকম পরীক্ষা ছাড়াই BSNL সরাসরি চাকরিতে নিয়োগ করতে চলেছে,

BSNL recruitment 2022: গত কয়েক মাস যাবত স্কুল সার্ভিস আর প্রাইমারী শিক্ষা সংসদের সীমাহীন দুর্নীতির জেরে বর্তমানে পশ্চিমবঙ্গ সরকারের একেবারে নাভিশ্বাস ওঠার জোগাড়। এমনিতেই একাধিক নিয়োগ আটকে রয়েছে। সরকারি চাকরির বাজার খারাপ দেখে অনেক চাকরি প্রার্থীরা বেসরকারি চাকরির দিকে ঝুঁকছে। তবে রাজ্য ঈ কেন্দ্র সরকার সাধ্যমতো রাজ্যের বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থান করে দেওয়ার চেষ্টা করছে।

বিরাট সুখবর! 4 সেপ্টেম্বর প্রশিক্ষণ দিয়ে মোট 18000 শিক্ষককে নিয়োগপত্র বিতরণ করা হবে

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তবে ভারতের জনসংখ্যা যেভাবে বৃদ্ধি পাচ্ছে তাতে সরকারের পক্ষে সকলকে চাকরি দেওয়াও সম্ভব নয়। মোদী সরকারের আমলে একদিকে বেকারত্ব বৃদ্ধি হচ্ছে। আর অন্যদিকে নিত্য প্রয়োজনীয় জিনিসের আগুন দাম নিয়ে বিরোধীরা দীর্ঘদিন ধরে মোদী সরকারকে কটাক্ষ করছেন। বর্তমানে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেও বেকার যুবক-যুবতিরা চাকরির খোঁজে দিকবিদিক ঘুরে বেড়াচ্ছে।

Puja Vacation: পূজো উপলক্ষ্যে ১৬ দিনের জন্য, রাজ্য সরকারের নতুন ঘোষণা ! বিস্তারিত পড়ুন

আপনিও কি চাকরির জন্য দিকবিদিক ঘুরে বেড়াচ্ছেন,তাহলে আপনার জন্য সুবর্ণ সুযোগ রয়েছে। কোন রকম পরীক্ষা ছাড়াই BSNL-এ চাকরিতে নিয়োগ করতে চলেছে।ভারত সঞ্চার নিগম লিমিটেড, কর্ণাটক সার্কেলে শিক্ষানবীশ পদে চাকরির জন্য বিজ্ঞপ্তি জারি করেছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা BSNL এর অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারেন।

Govt Job Reqruitment 2022: ভারত সরকারের যোগাযোগ মন্ত্রকে ১ লক্ষ ১০ হাজার কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ

এই পদে অনলাইন আবেদনের সংক্ষিপ্ত তালিকার ভিত্তিতে প্রার্থীদের নির্বাচন করা হবে। সব আগ্রহী আবেদনকারীদের আবেদনপত্র পূরণ করার আগে একবার অফিশিয়াল বিজ্ঞপ্তিটি দেখে নেবেন। নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন না করলে আপনার আবেদনপত্র গৃহীত হবে না। আবেদন করবেন কিভাবে,শূন্যপদ কত,শিক্ষাগত যোগ্যতা কি লাগবে বিস্তারিত জেনে নিন-

WB Group D and C Reqruitment: নয়া সুখবর!পশ্চিমবঙ্গের পৌরসভাতে গ্রুপ-সি ও ডি সহ আরও প্রচুর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে

পদের নাম:- ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) কর্ণাটক সার্কেলে শিক্ষানবীশ পদে এই নিয়োগ করা হবে।

শূন্যপদের সংখ্যা:- সব মিলিয়ে এই নিয়োগের ক্ষেত্রে মোট পদের সংখ্যা ১০০টি।

শিক্ষাগত যোগ্যতা:- আবেদনকারীদের স্নাতক ডিগ্রি ও রাজ্য সরকার প্রতিষ্ঠিত স্টেট কাউন্সিল বা কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক প্রদত্ত ইঞ্জিনিয়ারিং বা প্রযুক্তিতে ডিপ্লোমা থাকতে হবে।আর বিস্তারিত জানতে অফিশিয়াল বিজ্ঞপ্তি পড়ে নিন।

আবেদন পক্রিয়া:- শিক্ষানবীশ পদে চাকরির জন্য স্নাতক (কারিগরি/নন-টেকনিক্যাল) ও ইঞ্জিনিয়ারিংয়ে কারিগরি শিক্ষানবীশ / ডিপ্লোমা হোল্ডারদের কাছে অনলাইনে আবেদন করার আহ্বান করেছে। এই https://karnataka.bsnl.co.in/ – লিঙ্কে ক্লিক করেও এই পদের জন্যে আবেদন করতে হবে।

আবেদনের গুরুত্বপূর্ণ তারিখ:- ইতিমধ্যেই এই পদের জন্যে আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।এই পদে আবেদনের শেষ তারিখ আগামী ২৯ অগাস্ট।

প্রার্থী নির্বাচন পদ্ধতি:- অনলাইন আবেদনের সংক্ষিপ্ত তালিকার ভিত্তিতে প্রার্থীদের নির্বাচন করা হবে বলে জানানো হয়েছে। জানা যাচ্ছে সমস্ত আবেদনগুলিকে একটা শর্ট লিস্ট করা হবে। এরপর যোগ্য প্রার্থীকে এই শূন্যপদের জন্যে বেছে নেওয়া হবে।

BSNL-এ কাজের এই দারুন সুযোগ হাতছাড়া করবেন না।তাই আর দেরি না করে এখনই এই পদের জন্যে আবেদন করুন।তবে আবেদনের আগে অবশ্যই (Recruitment 2022 ) নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তিটি ভালো ভাবে পড়ে নিতে হবে।

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

Leave a comment

JoinJoin