BOB Recruitment 2024 – ব্যাঙ্ক অফ বরোদা কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি, আবেদন পদ্ধতি দেখেনিন।

BOB Recruitment 2024 – ব্যাঙ্ক অফ বরদা তে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেসব প্রার্থীরা চাকরির খোঁজ করছেন তারা এখনই আবেদন করুন। আবেদন করার জন্য প্রয়োজনীয় তথ্যগুলি এই প্রতিবেদনের মাধ্যমে জেনে সঠিকভাবে আবেদন করুন।

BOB Recruitment 2024

নিয়োগ সংস্থাBank of Baroda
পদের নামManager -Security
শেষ তারিখ10.02.2024

ভারতীয় রিজার্ভ ব্যাঙ্কে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি! আবেদন পদ্ধতি অনলাইনে

বয়সসীমা

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ম্যানেজার সিকিউরিটি পদের জন্য আবেদন প্রার্থীর বয়স সর্বনিম্ন 25 বছর থেকে সর্বোচ্চ 35 বছরের মধ্যে হতে হবে। আবেদনের ক্ষেত্রে সংরক্ষিত ST ও SC আবেদনকারীরা 5 বছর, অন্যান্য বেসিওওয়ার্ড ক্লাস প্রার্থীরা 3 বছর বয়সের ছাড় পাবেন।

শিক্ষাগত যোগ্যতা (BOB Recruitment 2024)

এই পদে আবেদনের জন্য আবেদন প্রার্থীকে নিচের যোগ্যতার উপযুক্ত হতে হবে। ইচ্ছুক প্রার্থীকে স্বীকৃত কেন প্রতিষ্ঠান থেকে গ্রেজুয়েশন পাস করতে হবে। এবং আবেদনকারী তিন মাস কম্পিউটার করার অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীর ইন্ডিয়ান আর্মি,নেভি,এয়ার ফোর্স ইত্যাদিতে কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে।

শূন্যপদ ও বেতন

ম্যানেজার সিকিউরিটি পদে 38 টি শূন্যপদে (BOB Recruitment 2024) প্রার্থীরা আবেদন করতে পারবে। 38 টি শূন্যপদের মধ্যে কাজ হিসাবে শূন্যপদ আলাদা । SC ক্যাটাগরির প্রার্থীদের জন্য 5টি ও ST ক্যাটাগরির প্রার্থীদের জন্য 2 টি,OBC ক্যাটাগরি প্রার্থীদের জন্য 10টি, EWS ক্যাটাগরির প্রার্থীদের জন্য 3টি এবং UR প্রার্থীদের জন্য 18টি শূন্যপদ রয়েছে। এই পদের জন্য প্রার্থীকে মাসিক বেতন হিসাবে নিযুক্ত প্রার্থীরা 48170 টাকা পাবে।

আবেদন পদ্ধতি

এই পদে প্রার্থীরা শুধুমাত্র অনলাইন মারফত আবেদন করতে পারবে। এই bankofbarnda.in ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের জন্য প্রথমে প্রার্থীকে পোস্টের নাম সিলেক্ট করতে হবে, তারপর নিজের নথিপত্রে থাকা নাম অনুযায়ী সঠিক নাম লিখতে হবে, বৈধ মোবাইল নাম্বার ও চলিত ইমেল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে সম্পন্ন করতে হবে।

তারপর রেজিস্ট্রেশন এর সময় ইমেল আইডি দিয়ে লগইন করুন এবং আবেদনপত্র পূরণ করে আবেদনপত্র জমা দিন ও আবেদনের (BOB Recruitment 2024) জন্য স্কিনে চাওয়া ডকুমেন্টগুলো সঠিকভাবে নির্দিষ্ট সাইজে আপলোড করুন। সর্বশেষে নিচের নিয়ম অনুসারে আবেদনমূল্য জমা করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন। প্রার্থীকে অবশ্যই মনে রাখতে হবে আবেদন করার সময় নিজের যাবতীয় ডকুমেন্টস সঙ্গে রাখা প্রয়োজনীয়।

আবেদন মূল্য

এই পদের আবেদন করার সময় আবেদনকারী কে আবেদনমূল্য হিসাবে কিছু টাকা প্রদান করতে হবে। যেমন General, EWS এবং OBC প্রার্থীদের 600 টাকা আবেদন চার্জ হিসাবে লাগবে এবং SC, ST এবং মহিলা আবেদনকারীদের 100 টাকা আবেদন চার্জে হিসাবে লাগবে।

গুরুত্বপূর্ন লিঙ্ক এবং তারিখ

আবেদনের লাস্ট তারিখ10.02.2024
Official WebsiteClick Here
অফিশিয়াল বিজ্ঞপ্তি (Official Notification)Download

ব্যারাকপুর পৌরসভায় কর্মী নিয়োগের, শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায়

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin