BDO Office New Recruitment 2024 – ইন্টারভিউ ভিত্তিতে রাজ্যের বিডিও অফিসে কর্মী নিয়োগ, বেতন ১০,০০০/- টাকা।

BDO Office New Recruitment 2024 – রাজ্যে বিডিও অফিসে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। রাজ্যের চাকরি প্রার্থীদের জন্য খুবই খুশির খবর নিয়ে আজকের এই প্রতিবেদনে। আবেদনের আগে অবশ্য প্রতিবেদনটি অধ্যায়ন করে নিন। সুপারভাইজার পদে আবেদনকারীরা আবেদন জানাতে পারবে। আবেদন সংক্রান্ত আরো বিস্তারিত জানতে নিচের প্রতিবেদনটি ভালো করে পড়ুন।

BDO Office New Recruitment 2024

নিয়োগ সংস্থাBDO Office Budbud, Purba Bardhaman
পদের নামSupervisor
বয়সসীমাUpto 65 Years

বয়সসীমা (BDO Office New Recruitment 2024)

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই সুপারভাইজার পদে ৬৫ বছর বয়সের নিচে যেকোন প্রার্থী আবেদন করতে পারবে। অর্থাৎ আবেদনকারীদের পদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ৬৫ বছর। এক্ষেত্রে আবেদন প্রার্থীর বয়স ২৭/০২/২০২৪ তারিখ অনুসারে প্রযোজ্য হবে।

শিক্ষাগত যোগ্যতা

এই পদের ক্ষেত্রে আবেদনকারীকে (BDO Office New Recruitment 2024) কম্পিউটার সম্বন্ধে জ্ঞান থাকতে হবে এবং কাজের অভিজ্ঞতা থাকা বাধ্যতামূলক। যেকোনো সরকারি চাকরি থেকে অবসরপ্রাপ্ত প্রার্থীরা আবেদন জানাতে পারবে।

শূন্যপদ ও বেতন (BDO Office New Recruitment 2024)

এই বিডিও অফিসে সুপারভাইজার পদে ১টি শূন্যপদে ইচ্ছুক প্রার্থীরা আবেদন জানাতে পারবে। এই পদে যাচাইকরনের পর নিযুক্ত প্রার্থীকে প্রতি মাসে ১০০০০ টাকা বেতন দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া

ইচ্ছুক প্রার্থীদের নিযুক্ত করার আগে কোনরকম লিখিত পরীক্ষা নেওয়া হবে না। ইচ্ছুক প্রার্থীদের নির্দিষ্ট যোগ্যতা সহিত সমস্ত ডকুমেন্টস থেকে থাকলে শুধুমাত্র ইন্টারভিউ ভিত্তিতে নিযুক্ত করা হবে। নিযুক্ত প্রার্থীদের ১ বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি (BDO Office New Recruitment 2024)

এই পদের ক্ষেত্রে আবেদনকারীকে কোনরকম অফলাইন ও অনলাইন আবেদন জানাতে হবে না। আবেদনকারীদের আবেদনপত্র পূরণ করে প্রয়োজনীয় ডকুমেন্টস নিয়ে নির্দিষ্ট সময়ে সঠিক স্থানে উপস্থিত থাকতে হবে। আবেদনকারীদের আবেদনপত্র পূরণের জন্য নিচের পদ্ধতিগুলো অবলম্বন করতে হবে।

১) আবেদনকারীদের প্রথমে অফিসিয়াল নোটিফিকেশন থেকে আবেদনপত্রটির প্রিন্ট কপি বার করতে হবে।
২) তারপর আবেদনপত্রটি ক্যাপিটাল লেটারে নিজের নাম,বাবার নাম, ঠিকানা, মোবাইল নাম্বার, ইমেল আইডি, জন্মতারিখ, নির্দিষ্ট তারিখ অনুযায়ী বয়স, শিক্ষাগত যোগ্যতা  ইত্যাদি তথ্য দিয়ে স্পষ্ট ও সঠিকভাবে পূরণ করতে হবে।
৩) আবেদনপত্র পূরণের পর আবেদনপত্রের উপরেই আবেদনকারীর পাসপোর্ট সাইজের ফটো এবং আবেদন পত্রের নিচে নির্দিষ্ট স্থানে প্রার্থীর সিগনেচার দিতে হবে। তারপর আবেদনপত্রের সঙ্গে আবেদন প্রার্থীদের নিচের ডকুমেন্টসগুলির জেরক্স কপি যুক্ত করতে হবে।

(১) সংযুক্ত বিন্যাসে বায়ো-ডেটা,
(২) অ্যাডমিট কার্ড (মাধ্যমিক), PPO/পেনশন নথি,
(৩) শিক্ষাগত যোগ্যতার প্রমাণ,
(৪) ঠিকানার প্রমাণ,
(৫) দুই ২ কপি রঙিন পাসপোর্ট সাইজ ছবি। সর্বশেষে আবেদনকারীদের ২৭/০২/২০২৪ তারিখে বেলা ১১ টার মধ্যে ব্লক ডেভেলপমেন্ট অফিসারের চেম্বার, গলসি- ডেভেলপমেন্ট এই ঠিকানায় উপস্থিত থাকতে হবে।

গুরুত্বপূর্ন লিঙ্ক এবং তারিখ

Interview Date27.02.2024
অফিশিয়াল বিজ্ঞপ্তি (Official Notification)Download

উচ্চমাধ্যমিক পাস যোগ্যতায় ল্যাবরেটরী অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin