Barrackpore Municipality Recruitment 2024 – ব্যারাকপুর পৌরসভায় কর্মী নিয়োগ, শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায়।

Barrackpore Municipality Recruitment 2024 – ব্যারাকপুর পৌরসভায় আশাকর্মী পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেসব প্রার্থীরা মাধ্যমিক পাশ যোগ্যতায় চাকরি খুঁজছেন তাদের জন্য খুশির খবর। কোনরকম লিখিত পরীক্ষা ছাড়াই 48 টি শূন্যপদে প্রার্থীদের নিযুক্ত করা হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজকের এই প্রতিবেদনে পদের বিস্তারিত তথ্য রয়েছে। আবেদন করার আগে প্রার্থীকে অবশ্যই আবেদনপত্রটি ভালোভাবে অধ্যায়ন করতে হবে।

Barrackpore Municipality Recruitment 2024

নিয়োগ সংস্থাBarrackpore Municipality
পদের নামHonorary Health Worker (HHW)
বয়সসীমা30 To 40

আরও পড়ুন – পশ্চিমবঙ্গে WBPSC মাধ্যমে ক্লার্কশিপ নিয়োগ, মোট শুন্যপদ ৬০০০ টি।

বয়সসীমা

এই পদে আবেদনের জন্য আবেদন প্রার্থীকে 30 বছর থেকে 40 বছর বয়সের মধ্যে হতে হবে। সংরক্ষিত ST, SC, OBC প্রার্থীরা এই পদের জন্য বয়সের ছাড় হিসাবে 22 বছর থেকে 40 বছর পর্যন্ত আবেদন করতে পারবে। এই পদে আবেদনকারীর বয়স 01/01/2024 তারিখ অনুযায়ী ধরা হবে।

শিক্ষাগত যোগ্যতা (Barrackpore Municipality Recruitment 2024)

স্বীকৃত কোনো বিদ্যালয় থেকে মাধ্যমিক পাস যোগ্যতা থাকলেই প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। এবং মাধ্যমিক পাস ছাড়াও উচ্চ যোগ্যতার প্রার্থীরাও আবেদন যোগ্য।

শূনপদ ও বেতন

১) এই পদের ক্ষেত্রে মোট 45 টি শূন্যপদ রয়েছে।

২) এই পদে কাজের জন্য প্রার্থীকে মাসিক 4500 টাকা বেতন হিসেবে দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া (Barrackpore Municipality Recruitment 2024)

এই পদে প্রার্থীদের মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় প্রাপ্ত নম্বরের 90% এবং ইন্টারভিউর 10% মিলে মেধা তালিকার ভিত্তিতে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি 

এই পদে প্রার্থীরা শুধুমাত্র অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবে। আবেদনের জন্য অফিসিয়াল নোটিফিকেশনে থাকা আবেদন পত্রটির প্রিন্ট আউট বার করতে হবে। তারপর আবেদনপত্রটি আবেদনকারীর নিজের নাম, অতীত ও বর্তমানের পার্মানেন্ট ঠিকানা হিসাবে (গ্রামের নাম, পোস্ট অফিস, থানা, জেলা, রাজ্য ও পিন কোড), বিবাহিত মহিলাদের ক্ষেত্রে স্বামীর নাম, চালু মোবাইল নাম্বার, চলতি ইমেল আইডি, জন্ম তারিখ, বয়স, ম্যাটারাল স্ট্যাটাস, জাতি ভেদ্যতা, শিক্ষাগত যোগ্যতা, ইত্যাদি যাবতীয় তথ্য সঠিক জায়গায় বসিয়ে পূরণ করতে হবে।

আবেদনপত্র পূরণের পর আবেদন পত্রের উপরে ডানদিকে প্রার্থীর পাসপোর্ট সাইজের ফটো এবং আবেদনপত্রের নিচে প্রার্থীর সিগনেচার দিতে হবে। তারপর আবেদনপত্র সহিত নিচের প্রয়োজনে ডকুমেন্টগুলি যেমন – মাধ্যমিক (Barrackpore Municipality Recruitment 2024) পরীক্ষার মার্কশিট মাধ্যমিক পরীক্ষার অ্যাডমিট কার্ড সংরক্ষিত প্রার্থীদের ক্ষেত্রে জাতীগত সার্টিফিকেট স্থায়ী বাসিন্দা সার্টিফিকেট হিসাবে আধার কার্ড/ভোটার কার্ড অথবা রেশন কার্ড,ম্যারেজ সার্টিফিকেট/আধার কার্ড/ভোটার কার্ড/রেশন কার্ড,বিধবা প্রার্থীদের জন্য স্বামীর মৃত্যুর সার্টিফিকেট দিয়ে জমা দিয়ে আসতে হবে।

আবেদনকারী প্রার্থীরা (শনিবার, রবিবার এবং ছুটির দিন ব্যতীত) অন্যদিন সকাল 11.00 টা থেকে বিকাল 5.00 টা পর্যন্ত জমা দিতে পারবে। প্রার্থীদের আবেদন প্রক্রিয়া 30-01-2024 বিকাল 5.00 এর মধ্যে সম্পন্ন করতে হবে।

গুরুত্বপূর্ন লিঙ্ক এবং তারিখ

বিজ্ঞপ্তি প্রকাশিত০৫-০১-২০২৪
আবেদনের শেষ তারিখ৩০-০১-২০২৪
অফিশিয়াল ওয়েবসাইটbkpmuty.in
অফিশিয়াল বিজ্ঞপ্তি (Official Notification)Download

আরও পড়ুন – Peon Recruitment – মাধ্যমিক পাশে পিওন পদে কর্মী নিয়োগ, বেতন মাসে ২৫,০০০ টাকা।

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin