Bandhan Bank Recruitment – বন্ধন ব্যাঙ্কে সরাসরি ইন্টারভিউ দিয়ে নিয়োগ! কিভাবে আবেদন করবেন জেনে নিন।

বন্ধন ব্যাংকে চাকরির (Bandhan Bank Recruitment) সুযোগ! কোন রকম লিখিত পরীক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে বন্ধন ব্যাংকে কর্মী নিয়োগ করা হবে। আপনিও যদি দীর্ঘদিন ধরে কোন চাকরির খোঁজ করে থাকেন, তাহলে আপনার জন্য এটি একটি দারুন বড় সুযোগ। নুন্যতম শিক্ষাগত যোগ্যতায় এই নিয়োগ করা হবে। শুধুমাত্র উচ্চমাধ্যমিক পাস করলেই চাকরি প্রার্থীরা এখানে আবেদন করতে পারবেন। নিম্নে এই পদের ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হল দেখে নিন ।

শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা ও মাসিক বেতন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নূন্যতম উচ্চ মাধ্যমিক পাশে ১৮ থেকে ৩২ বছরের মধ্যে হতে হবে প্রার্থীদের। এই উল্লেখিত পদে আপনি মাসিক ১৫,৫০০ থেকে ২৩,৫০০ টাকা বেতন পাবেন। তবে এই বেতন সম্পর্কে আরও জানতে হলে অফফিচিয়াল নোটিফিকেশনটি ভালো করে পরে নেবেন। আপনি হইত ভাবছেন কোন কোন পদে আবেদন করতে পারবেন। জানুন কোন কোন পদে বন্ধন ব্যাংকে (Bandhan Bank) নিয়োগ করা হবে।

আরও পড়ুন – Madhyamik Routine 2024 – এক নজরে ২০২৪ সালের মাধ্যমিক পরীক্ষার রুটিন দেখে নিন।

কোন কোন পদে নিয়োগ হবে?

১) Banking Officer,
২) Executive Officer,
৩) Data Entry Operator,
৪) Relationship Manager,
৫) Back Office Executive,
৬) Operator KYC Verification,

কি ভাবে আবেদন করবেন?

এক্ষেত্রে আবেদন করার জন্য Official Website এর মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন পদ্ধতি হিসেবে প্রার্থীদের নিজস্ব বিস্তারিত তথ্য একটি CV বানাতে হবে। Official Website এর career পেজে গিয়ে আপনার CV upload করতে হবে অথবা official ইমেইলে, ইমেইলের মাধ্যমে জমা করতে পারবেন। এছাড়াও আবেদনের ব্যাপারে বিস্তারিত জানার জন্য আবেদনকারী প্রার্থীরা Official Website -এ ভিজিট করুন।

কি কি ডকুমেন্টস প্রয়োজনীয়?

১)মাধ্যমিকের অ্যাডমিট কার্ড,
২) মাধ্যমিকের মার্কশিট,
৩) উচ্চমাধ্যমিকের মার্কশিট,
৪) স্নাতক হয়ে থাকলে তার মার্কশিট,
৫) আধার কার্ড,
৬) ভোটার কার্ড,
৭) প্যান কার্ড,
৮) পাসপোর্ট সাইজের ফটো,
৯) চাকরিপ্রার্থীর নিজস্ব বায়োডাটা।

এই নিয়োগের ক্ষেত্রে লিখিত পরীক্ষা ছাড়ায় শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। নিয়োগকারী প্রার্থীদের নিজস্ব অ্যাড্রেসের পিন কোড অনুযায়ী পোস্টিং দেওয়া হবে।

আরও পড়ুন – Primary TET – সুখবর! প্রাথমিকে টেট পরীক্ষার জন্য,পাশাপাশি শূন্যপদ অনেকটাই বেড়েছে।

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin