AXIS Bank Recruitment – শুধুমাত্র ইন্টারভিউ নিয়ে অ্যাক্সিস ব্যাঙ্কে কর্মী নিয়োগ।

AXIS Bank Recruitment – দীর্ঘদিন ধরে চাকরির পরিক্ষা দিয়ে চলছেন, কিন্তু লিখিত পরিক্ষায় সফল হতে পারছেন না। তাই হতাশাগ্রস্থ হয়ে পড়েছেন কি? তাহলে আপনার জন্য দারুন এক সুযোগ চলে এসছে। কোন রকম লিখিত পরিক্ষা ছাড়াই শুধুমাত্র ইন্টারভিউ নিয়ে অ্যাক্সিস ব্যাঙ্কে বিপুল সংখ্যক কর্মী নিয়োগ হতে চলেছে। তাও আবার উচ্চমাধ্যমিক যোগ্যতায় এই নিয়োগ করা হবে। AXIS Bank Recruitment নিয়োগ সংক্রান্ত নতুন বিজ্ঞপ্তিও জারি করেছে। আর দেরি না করে চলুন তবে এই নিয়োগ সমন্ধে বিস্তারিত জেনে নেওয়া যাক।

AXIS Bank Recruitment 2023.

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

যে শুন্যপদগুলিতে অ্যাক্সিস ব্যাঙ্কে (AXIS Bank Recruitment) এর তরফে এই নিয়োগ করা হবে।
১) Customer Service Officer
২) Executive Officer
৩) Data Entry Operator
৪) Relationship Manager
৫) Back Office Executive
৬) KYC Verification

শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা।

প্রার্থীদের ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক হতে হবে। এক্ষেত্রে আবেদনকারীর বয়স সর্বনিম্ন ১৮ বছর থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে।
মাসিক বেতন – উল্লেখিত পদে নির্বাচিত প্রার্থীদের ১৪,৫০০ থেকে ২২,২০০ পর্যন্ত মাসিক বেতন দেওয়া হবে।

আরও পড়ুন – Post Office Recruitment – ভারতীয় পোস্ট অফিসে Group-C পদে কর্মী নিয়োগ! কোথায় আবেদন করবেন জেনে নিন।

আবেদন করবেন এই পদ্ধতিতে।

উক্ত পদগুলিতে যারা আবেদন করতে চান তারা আবেদন করার জন্য Official Website এর মাধ্যমে যোগাযোগ করে আবেদন করতে পারেন। আবেদনের ক্ষেত্রে প্রার্থীদের ব্যক্তিগত বিবরণ এবং BIO-Data বা CV ইমেলের মাধ্যমে জমা দিতে হবে। সাথে এই নথি গুলি জমা দিন। আর নিয়োগ সম্পর্কিত তথ্য জানতে হলে www.ncs.gov.in পোর্টালে গিয়ে জেনে নিন।

১) মাধ্যমিকের অ্যাডমিট কার্ড,
২) শিক্ষাগত যোগ্যতার মার্কশিট,
৩) আধার কার্ড / ভোটার কার্ড / প্যান কার্ড,
৪) পাসপোর্ট সাইজ ছবি,
৫) বায়োডাটা

নিয়োগ প্রক্রিয়া

সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে এই নিয়োগ করা হবে। ইন্টারভিউতে চাকরি প্রার্থীদের ডকুমেন্টস ভেরিফিকেশন করতে হবে। AXIS Bank Recruitment ইন্টারভিউয়ের সিলেকশন হলেই তাদের সরাসরি চাকরিতে নিযুক্ত করা হবে। শুধু তাই নয় সফল প্রার্থীদের জেলা ভিত্তিতে পদে নিয়োগ দেওয়া হবে।

আরও পড়ুন – WB Scheme – রাজ্য সরকার ২ লাখ যুবক-যুবতীকে ৫ লাখ টাকা দেবে, হাতে আর ৭দিন সময়।

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin