Govt Jobs – শুধুমাত্র মাধ্যমিক পাশে পশু পরিচালক পদে বিপুল শুন্যপদে কর্মী নিয়োগ।

Govt Jobs – সুখবর সুখবর সুখবর! চাকরি প্রার্থীদের জন্য বিরাট এক নিয়োগের সুখবর রয়েছে।রাজ্য সরকারের তরফ থেকে পশু পরিচালক পদে বিপুল শুন্যপদে কর্মী নিয়োগ (Govt Jobs) করা হবে। ইতিমধ্যেই রাজ্য সরকারের তরফে এই নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে শুধুমাত্র মাধ্যমিক পাস যোগ্যতা থাকলেই সকল প্রার্থীরা পশু পরিচালক পদের জন্য আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা, বয়স সীমা, বেতন সীমা, মোট শূন্যপদ, আবেদন পদ্ধতি ও সমস্ত কিছু বিশদে জেনে নিন এই প্রতিবেদনে।

Animal Attendant Govt Jobs 2023.

পদের নামপশু পরিচালক
মোট শূন্যপদ ৫৯৩৪ টি শূন্যপদ
শিক্ষাগত যোগ্যতামাধ্যমিক পাস

শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা।

মোট ৫৯৩৪ টি শূন্যপদ পশু পরিচালক পদে নিয়োগ (Govt Jobs 2023) করা হবে। উক্ত পদে শুধুমাত্র মাধ্যমিক পাস যোগ্যতা থাকলে আবেদন করতে পারবেন, এছাড়াও উচ্চ শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন প্রার্থীরাও এখানে আবেদন করতে পারবেন।
উক্ত পদে আবেদন করার জন্য প্রার্থীর বয়স ১৮ থেকে ৪০ বছরের মধ্যে হতে হবে।

আরও পড়ুন – Post office Interest – পোস্ট অফিসে মাত্র ৩৩ টাকা জমিয়ে আপনি পাবেন ৭১ হাজার টাকা সুদের হার বাড়িয়ে দিল কেন্দ্র।

উক্ত পদে (Govt Jobs 2023) আবেদন পদ্ধতি।

প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। যেভাবে আবেদন করবেন। এছাড়াও আবেদন করার সময় যদি আপনাদের কোন রকমের অসুবিধে হয় তাহলে আপনারা 0141-2221424 এই হেল্প লাইন নাম্বারে ফোন করে যোগাযোগ করে নিতে পারেন। আবেদনের শেষ তারিখ ১১/১১/২০২৩, আবেদনকারীদের তার মধ্যেই আবেদন করতে হবে।

১) প্রথমে http://rsmssb.rajasthan.gov.in অথবা http://rssb.rajasthan.gov.in এই লিংকে ক্লিক করে রেজিস্ট্রেশন করে লগ ইন করতে হবে।
৩) এরপর নিজেদের যাবতীয় তথ্য দিয়ে আবেদনপত্রটি পুরণ করতে হবে।
৪) আবেদনপত্রটির সাথে সমস্ত প্রয়োজনীয় ডকুমেন্টস আপলোড করে ফাইনাল সাবমিট করলেই আবেদন সম্পন্ন হয়ে যাবে।

আবেদনের মূল্য ও নিয়োগ প্রক্রিয়া।

এক্ষেত্রে জেনারেল এবং ওবিসিদের জন্য ৬০০ টাকা আবেদন ফী ধার্য করা হয়েছে। আর অন্যান্যদের জন্য ৪০০ টাকা করে আবেদন ফী দিতে হবে।
উক্ত পদে নিয়োগ (Govt Jobs) প্রক্রিয়ায় প্রথমে আবেদনকারীদের প্রথমে লিখিত পরীক্ষা দিতে হবে। তারপর ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।
Official Notification – https://rsmssb.rajasthan.gov.in/Static/files/AA2023_Advert_06102023.pdf

আরও পড়ুন – WB Non Teaching Staff Recruitment – বিরাট সুখবর! পশ্চিমবঙ্গের বিশ্ববিদ্যালয় নন টিচিং স্টাফ নিয়োগ করা হবে, কোন বিশ্ববিদ্যালয় এই নিয়োগ করা হবে জানুন

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin