Airport Recruitment 2024 – ইন্ডিয়া এয়ারপোর্ট নিয়োগ বিজ্ঞপ্তি। মাসিক বেতন 15000 টাকা!

Airport Recruitment 2024 – ইন্ডিয়া এয়ারপোর্ট অথরিটি দপ্তরের প্রচুর পরিমাণে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। ডিপ্লোমা অ্যাপারেন্টিস সহ ভিন্ন পদে প্রার্থীদের নিয়োগ করা হবে। যেসব প্রার্থীরা মোটা অংকের বেতনের চাকরি খুঁজছেন তাদের জন্য খুশির খবর। আবেদনের জন্য প্রার্থীদের এই তথ্যগুলো জেনে রাখা প্রয়োজন যেমন এই পদের জন্য প্রার্থীর বয়সসীমা, শিক্ষাগত যোগ্যতা, মাসিক বেতন, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া।

Airport Recruitment 2024

নিয়োগ সংস্থাইন্ডিয়া এয়ারপোর্ট অথরিটি
পদের নামApprentices
বয়সসীমা18 To 26

ভারতীয় রিজার্ভ ব্যাঙ্কে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি! আবেদন পদ্ধতি অনলাইনে

বয়সসীমা

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই পদগুলির জন্য আবেদন প্রার্থীর বয়স ন্যূনতম 18 বছর থেকে সর্বোচ্চ 26 বছরের মধ্যে হতে হবে। আবেদনের  ক্ষেত্রে সংরক্ষিত SC/ST/OBC/PWBD প্রার্থীরা বয়সের উর্ধ্বসিমার জন্য ছাড় পাবেন।

শিক্ষাগত যোগ্যতা (Airport Recruitment 2024)

গেজুয়েট অ্যাপারেন্টিস ও ডিপ্লোমা অ্যাপারেন্টিস পদের জন্য আবেদনকারীকে কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে অটোমোবাইল, আর্কিটেকচার, সিভিল, কম্পিউটার সায়েন্স, ডেটা অ্যানালাইসিস, ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিক্স, আইটি, মেকানিক্যাল বিষয় যেকোন একটি তিন থেকে চার বছরের কোর্স করতে হবে। আইটিআই ট্রেড অ্যাপারেন্টিকস পদের জন্য প্রার্থীকে কম্পিউটার অপারেটর প্রোগ্রামিং সহকারী, বৈদ্যুতিক, মেকানিক, ইলেকট্রনিক্স, স্টেনো যেকোন একটি কোর্স করতে হবে।

শূন্যপদ ও বেতন

1) গেজুয়েট অ্যাপারেন্টিকস , ডিপ্লোমা অ্যাপারেন্টিকস, আইটিআই ট্রেড অ্যাপারেন্টিকস এই পদগুলিতে মোট 130 টি শূন্যপদে প্রার্থীদের নিয়োগ করা হবে। 130 টি শূন্যপদের মধ্যে গেজুয়েট অ্যাপারেন্টিস পদে 30টি, ডিপ্লোমা অ্যাপারেন্টিকস 45টি, আইটিআই ট্রেড অ্যাপারেন্টিকস 55 টি শূনপদ রয়েছে।

2) অ্যাপারেন্টিস পদের জন্য প্রার্থীরা মাসে 15000 টাকা,ডিপ্লোমা অ্যাপারেন্টিকস পদের জন্য 12000 টাকা এবং ট্রেড অ্যাপারেন্টিকস পদের ক্ষেত্রে 9000 টাকা বেতন পাবেন।

নিয়োগ প্রক্রিয়া (Airport Recruitment 2024)

প্রার্থীদের অস্থায়ী নির্বাচন যোগ্যতার জন্য পরীক্ষায় শতকরা (%) নম্বরের উপর ভিত্তিক ও প্রার্থীদের ইমেইলের মেসেজ দেওয়া মাধ্যমে ইন্টারভিউ ও ডকুমেন্ট ভেরিফাইয়ের জন্য ডাকা হবে।

আবেদন পদ্ধতি ?

প্রার্থীদের অনলাইনে মাধ্যমে আবেদনের জন্য www.nats.education.gov.in অথবা apprenticeshipindia.org ওয়েবসাইটে গিয়ে ইমেইল,পাসওয়ার্ড বা নিজের যাবতীয় তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন (Airport Recruitment 2024) এর সময় দেওয়া ইমেইল ও পাসওয়ার্ড প্রার্থীকে মনে রাখতে হবে। রেজিস্ট্রেশনের পর আবার ইমেইল ও পাসওয়ার্ড দিয়ে লগইন করুন। যে আবেদনপত্র আসবে সেটি নিজের সঠিক তথ্য দিয়ে পূরণ করতে হবে। সর্বশেষে আবেদনের জন্য প্রয়োজনীয় ডকুমেন্টসগুলি আপলোড করে আবেদন প্রক্রিয়ায় সম্পন্ন করতে হবে।

গুরুত্বপূর্ন লিঙ্ক এবং তারিখ

আবেদনের লাস্ট তারিখ৩১-০১-২০২৪
Apply OnlineClick Here
অফিশিয়াল বিজ্ঞপ্তি (Official Notification)Download

ব্যারাকপুর পৌরসভায় কর্মী নিয়োগের, শুধুমাত্র মাধ্যমিক পাশ যোগ্যতায়

বিঃদ্রঃ- উপরের খবর গুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। Wbnews24.in কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। Wbnews24.in খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও কিছু ক্ষেত্রে (যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, আবেদন মূল্য, ইত্যাদি) আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই। আবেদন কারী প্রার্থীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin